শান্তি বিনষ্টকারীদের কোন প্রকার আশ্রয় দেবেন না-দীপংকর

fec-image

রাঙামাটি সংসদ সদস্য এমপি দীপংকর তালুকদার বলেন, গুজবকে বিশ্বাস করবেন না। কেননা গুজব মিথ্যা ছড়িয়ে সমাজে শান্তি বিনষ্ট করে। শান্তি বিনষ্টকারীদের কোন প্রকার আশ্রয় দেবেননা।

বৃহস্পতিবার রাঙামাটির লংগদু উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের সকল কর্মকর্তা, কর্মচারীদের সাথে  মতবিনিময় ও উপজেলা মাসিক আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পাশাপাশি উপজেলা থেকে সন্ত্রাসী ও চাঁদাবাজি নির্মূলের লক্ষ্যে লংগদু জোন ও রাজনগর বিজিবি জোনকে অবগত করেন এবং আইনশৃঙ্খলা বাহিনী কে সতর্ক থাকার পরামর্শ দেন।

লংগদু উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, লংগদু উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল বারেক সরকার, লংগদু জোনের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মাহমুদুল হাসান এসবিপি, রাজনগর জোনের মেডিকেল অফিসার ক্যাপ্টেন আবু সাইদ মোঃ মোশাররফ হোসেন, বাইট্টাপাড়া ৩৬ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক মজিবুল হক, রাঙামাটি জেলা পরিষদ সদস্য মো. জানে আলম, লংগদু থানা অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত প্রমুখ।

দীপংকর বলেন, পার্বত্য চট্টগ্রামে সরকারের ব্যাপক উন্নয়ন দেখে একটি পক্ষ সহ্য করতে না পেরে মিথ্যাচার করে বেড়াচ্ছে।অন্যের নাক কেটে নিজের যাত্রা ভঙ্গ করার মত।তাদের কোন জাত ধর্ম নাই। তাদের চিহ্নিত করে রাখুন। এসময় তিনি আবাসন ব্যবস্থা, বিদ্যুৎ এবং রাস্তাঘাট, ব্রিজ এর সংস্কার মূলক কাজের দ্রুত সমাধানের নিশ্চয়তা প্রদান করেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী পার্বত্য চট্টগ্রামে বিদ্যুতায়নের জন্য পাঁচশত কোটি টাকা বরাদ্দ দিয়েছে।লংগদু উপজেলাবাসী অবশ্যই এর সুফল পাবে।

সভায় দীপংকর তালুকদার এমপি লংগদু অফিসার্স ক্লাব ও কর্মচারী ক্লাবঘর পাকা করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানাবেন জানিয়ে দুই ক্লাবকে উন্নয়নের জন্য দুই লক্ষ টাকা করে চার লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন। এসময় হতদরিদ্র ৩ জনকে সোলার, টিনসহ ৬,০০০ হাজার টাকার চেক প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 12 =

আরও পড়ুন