সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার প্রতিশ্রুতি

কক্সবাজার প্রতিনিধি:

৫ম উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে ৮ উপজেলার প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে মতবিনিময় করেছেন জেলা প্রশাসন।

বৃহস্পতিবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেন, নির্বাচনে অসাধুপায় অবলম্বন করা যাবেনা। সম্প্রীতি বজায় রেখে সবাইকে প্রচারণা চালাতে হবে। প্রচারণায় কোন উস্কানি দেয়া যাবে না। নির্বাচন কমিশনের নিয়ম-নীতি যারা মানবে না তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, কক্সবাজারের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা বেশি। তাই এখানে চলছে উন্নয়নের মহাযজ্ঞ। সরকারের উন্নয়ন তরান্বিত করবে নির্বাচনে বিজয়ীরা। তাই অবাধ নির্বাচন গ্রহণে সরকার বদ্ধপরিকর।

সভায় উপস্থিত সকল চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইসচেয়ারম্যান প্রার্থীরা সকলের সহযোগিতা নিয়ে কক্সবাজারবাসীকে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মো. মাসুদুর রহমান মোল্লা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাজাহান আলী, জেলা নির্বাচন কর্মকর্তা বশির আহমেদ, ৮ উপজেলার ইউএনও, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা শিমুল শর্মাসহ অন্যান্য নির্বাচন অফিসার এবং প্রার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + fourteen =

আরও পড়ুন