Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সেন্টমার্টিন নৌ-পথে ৪ দিন পর্যটকবাহী জাহাজ বন্ধ থাকবে

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ:

নির্বাচনের কারণে ৪ দিন টেকনাফ-সেন্টমার্টিন নৌ-পথে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নিরাপত্তার কথা মাথায় রেখে ৪ দিন জাহাজ চলাচল বন্ধ থাকবে।

২৬ অক্টোবর থেকে টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে প্রথমে ২টি পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু করে। বর্তমানে টেকনাফ-সেন্টমার্টিন নৌ-পথে ৬টি জাহাজ চলাচল করছে। সেগুলো হচ্ছে কেয়ারি সিন্দাবাদ, কেয়ারি ক্রুজ অ্যান্ড ডাইন, বে-ক্রুজ, এলসিটি কাজল, এমভি ফারহান ও গ্রিন লাইন।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রবিউল হাসান বলেন, ‘আগামী ২৮ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত চার দিন এ নৌ-পথে সকল পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ থাকবে। নির্বাচন ঘিরে নিরাপত্তার কথা বিবেচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে এ বিষয়ে আবার আলোচনা হবে’।

জাহাজ পরিচালনাকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা বলছেন, নিরাপত্তার কথা মাথায় রেখে প্রশাসনের পক্ষ থেকে এ সিদ্ধান্ত নিয়ে নির্দেশনা জারী করা হয়েছে। এর ফলে দেশি-বিদেশী পর্যটকরা ২৮ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত ৪দিন প্রবাল দ্বীপে যেতে পারবেন না।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন