সেন্সর সার্টিফিকেট পেল চলচ্চিত্র ‘মায়াবতী’, মুক্তি সেপ্টেম্বরে

fec-image

বিনা কর্তনে সেন্সর সার্টিফিকেট পেল অরুণ চৌধুরী নির্মিত চলচ্চিত্র ‘মায়াবতী’। ছবিটিতে জুটি বেধে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান। রবিবার বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড বিনা কর্তনে ‘মায়াবতী’কে ছাড়পত্র দেয়। ছবিটি দেখে বোর্ডের সদস্যরা ভূয়সী প্রশংসা করেছে বলে জানিয়েছেন নির্মাতা।

তিনি বলেন, সেন্সর বোর্ডে ‘মায়াবতী’ প্রদর্শনের সময় যারা ছিলেন, প্রত্যেকেই ছবিটির প্রশংসা করেছেন। বিশেষ করে সেন্সর বোর্ডের অন্যতম সদস্য শাহ আলম কিরণ ছবিটির ভূয়সী প্রশংসা করেছেন।

আগামী সেপ্টেম্বরে ছবিটি বড় পর্দায় মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতা। এমনটা জানিয়ে তিনি বলেন, আগামী সেপ্টেম্বরে বড় পর্দায় ‘মায়াবতী’ মুক্তির পরিকল্পনা করছি। জুলাই থেকে আমার মার্কেটিং টিম ছবিটির প্রমোশনে মাঠে নামছে। আশা করছি ‘মায়াবতী’র খবর বাংলা সিনেমার দর্শকের কানে পৌঁছে যাবে।

‘মায়াবতী’ যৌথভাবে প্রযোজনা করেছে আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন।

ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ‘স্বপ্নজাল’ খ্যাত অভিনেতা ইয়াশ রোহান ও ছোট ও বড় পর্দার তুমুল জনপ্রিয় অভিনেত্রী তিশা। ছবিতে এই জুটি ছাড়াও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, মামুনুর রশীদ, দিলারা জামান, ফজলুর রহমান বাবু, আফরোজা বানু, ওয়াহিদা মল্লিক জলি, আব্দুল্লাহ রানা, অরুণা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + twenty =

আরও পড়ুন