স্বাধীনতা বিরোধীরা দেশের উন্নয়নকে থামিয়ে দেওয়ার ষড়যন্ত্র করছে: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপিরবারে হত্যার ৪৩ বছর পরেও স্বাধীনতা বিরোধীরা সক্রিয় রয়েছে। তারা এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা দেশের উন্নয়নকে থামিয়ে দেওয়ার ষড়যন্ত্র করছে।

মঙ্গলবার (১৪ আগস্ট) বিকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম ঐতিহাসিক শান্তিচুক্তির মাধ্যমে পাহাড়ের চলমান সংঘাত-সহিংসতাই দুর করেননি এখানে বসবাসকারী পাহাড়ী-বাঙ্গালী জনগনের মধ্যকার বিভেদের প্রাচীর ভেঙ্গে দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির ভীত রচনা করেছেন। সমতলের পাশাপাশি পাহাড়ি জনপদকেও উন্নয়নের মুল স্রোত ধারায় যুক্ত করেছেন। তিনি সাম্প্রতিক নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রসঙ্গ টেনে ধরে বলেন, দুইজন শিক্ষার্থী নিহত হওয়ার পরে শিক্ষার্থীদের উস্কে দিয়ে সরকার উৎখাতের ষড়যন্ত্র করেছে বিএনপি ও তাদের দোসররা।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক‘র সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক চন্দন কুমার দে, খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিসেস শাহিনা আক্তার প্রমুখ।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মো: তাজুল ইসলাম ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি এমএম জাহাঙ্গীর আলম‘র সঞ্চালনায় শোকসভায় মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক মো: জহিরুল ইসলাম খোন্দকার, তবলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো: আবদুল কাদের, আমতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো: আবদুল গনি, বড়নাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: নজরুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: এমরান হোসেন, পৌর যুবলীগের সাধারান সম্পাদক মো: আলাউদ্দিন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: সাহাদাত হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মো: সাইফুল ইসরাম ও সাধারন সম্পাদক মো: তছলিম উদ্দিন রুবেল প্রমুখ বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত সাম্প্রতিককালের বিশাল এ শোক সভায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এম মোর্শেদ খান, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কালাচান বনিক, যুগ্ম সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো: হারুনুর রশীদ ফরাজী, তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: হুমায়ুন কবীর, গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ফারুক হোসেন লিটন, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নজরুল ইসলামসহ আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন