হাইকমান্ডের সিগন্যাল পেয়ে মনোনয়নপত্র কিনেছি: মোহাম্মদ সহিদুজ্জামান(কক্সবাজার-৩)

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়নের প্রত্যাশায় নিজের প্রার্থীতা ঘোষণা করলেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মদ সহিদুজ্জামান।

দলের হাইকমান্ডের সিগন্যাল পেয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দাবি করে তিনি বলেন, জনগণ আমাকে ভালোবাসে। ভোট দিতে এখনো অধীর আগ্রহে আছেন। মানুষের সেই ভালোবাসার দায়বদ্ধতা থেকে উপরের সিগন্যাল পেয়ে দলের মনোনয়নপত্র সংগ্রহ করেছি।

তিনি বলেন, চূড়ান্তভাবে মনোনয়ন পাবেন বলে তিনি আশাবাদী। তাঁর বিজয় সুনিশ্চিত।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকাল ৩ টায় কক্সবাজার শহরের গোলদীঘিরপাড় সংলগ্ন নিজ বাসা জামান ভিলায় সাবেক এমপি সহিদুজ্জামান সাংবাদিকদের মুখোমুখি হন। এ সময় তিনি কথাগুলো বলেন।

তিনি বলেন, দলের বাইরে যাইনি। কর্মকাণ্ডে যতটুকু সম্ভব সক্রিয় থেকেছি। জনগণের বিপদে আপদে ছুটে গিয়েছি। আগামী সংসদ নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। ধানের শীষ নিয়ে এই নির্বাচনে অংশ গ্রহণ করতে চাই।

গণতন্ত্রের উত্তরণে সব মানুষ উদগ্রীব। জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা করতে নির্বাচন আবশ্যক। সেই নির্বাচনে বিএনপি হাই কমান্ড তকে মনোনয়ন দেবেন বলে তিনি আশা করছেন।

তিনি দল ও দেশের স্বার্থে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন জানিয়ে বলেন, তবে দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই তিনি কাজ করবেন বলে জানান সহিদুজ্জামান।

বৃহস্পতিবার দুপুরে কক্সবাজারস্থ নিজ বাসায় গণমাধ্যমকর্মীদের আমন্ত্রণ জানান বিএনপির ‘সংস্কারপন্থী’ হিসেবে একসময় চিহ্নিত কক্সবাজার- রামু আসনের জনপ্রিয় সাবেক এই সংসদ সদস্য।

সাংবাদিকরা প্রশ্ন করেন, আপনি মনোনয়ন পেতে বিভিন্ন দলের সাথে যোগাযোগ করেছেন বলে গুঞ্জন মাঠে চাউর হয়েছে সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি কারো সাথে যোগাযোগ করিনি। বরং বিভিন্ন ইসলামী দল আমাকে মনোনয়ন দিতে চেয়েছে। আমার সাথে যোগাযোগ করেছে। আমি সাড়া দিইনি। বিএনপি ছেড়ে যাওয়ার প্রশ্নই আসেনা।

ব্রিফিংকালে অধ্যক্ষ ওমর ফারুক, আমিনুল হক চেয়ারম্যান, সফিনা আজিমসহ দলীয় অনেক নেতাকর্মী ও আত্মীয় স্বজন উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 15 =

আরও পড়ুন