হ্নীলায় ঝড়ো হাওয়ায় প্রধান সড়কে বড় শিশু গাছ : ৮ ঘন্টা ধরে যান চলাচল ব্যাহত

fec-image

হ্নীলায় প্রবল বৃষ্টি ও ঝড়ো বাতাসে কক্সবাজার-টেকনাফ প্রধান সড়কে গাছ পড়ে প্রায় ৮ ঘন্টা ধরে যান চলাচল ব্যাহত হয়েছে। সওজ কর্মীরা দ্রুত এগিয়ে না আসায় সাধারণ যাত্রী এবং যানবাহন শ্রমিকেরা ভোগান্তির শিকার হয়।

জানা যায়, ৬জুলাই (শনিবার) ভোররাতে প্রবল দমকা হাওয়ায় হ্নীলাস্থ মোচনীর দক্ষিণ পার্শ্বের বড় শিশু গাছটি প্রধান সড়কের উপরে পড়ে যায়। সকাল হলে স্থানীয় ও দূর পাল্লার শত শত যানবাহন আটকা পড়ে। তখন স্থানীয় লোকজন দা-কুড়াঁল নিয়ে গাছটি কাটতে শুরু করে।

এছাড়া সড়ক ও জনপদ বিভাগের লোকজন খবর পেলেও দূর্যোগ পরিবেশের কারণে বিলম্বে কাজ শুরু করে। অবশেষে দুপুর ১২টায় কক্সবাজার-টেকনাফ প্রধান সড়কের যাতায়াত প্রতিবন্ধকতা দূর হলে যান চলাচল স্বাভাবিক হয়। স্থানীয় ইউপি মেম্বার মোহাম্মদ আলী, ঝড়ো হাওয়ায় বড় গাছ পড়ে যানবাহন ব্যাহত হওয়ার সত্যতা স্বীকার করেন।

এই ব্যাপারে সওজের স্টক ইয়ার্ডে কর্মরত জামাল উদ্দিন বলেন,খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয় জনসাধারণ এবং সওজের কর্মীরা দ্রুত গাছটি অপসারণ করে যান চলাচলের ব্যবস্থা করি। এরপূর্বে শত শত যানবাহন উপায়ান্তর না দেখে ছেড়ে আসা স্থানে পুনরায় ফিরে যায়।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার, টেকনাফ, হ্নীলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 7 =

আরও পড়ুন