১৭ দফা সুনির্দিষ্ট নীতিমালার দাবিতে পেকুয়া ফারিয়া’র মানববন্ধন

পেকুয়া প্রতিনিধি:
১৭ দফা সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ণ ও বাস্তবায়নের দাবীতে মানববন্ধন করেছে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ এ্যাসোসিয়েশন(ফারিয়া)পেকুয়া উপজেলা শাখার কর্মরত নেতৃবৃন্দ ও ঔষুধ শিল্পে নিয়োজিত উপজেলা প্রতিনিধিরা।

১৫ অক্টোবর দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ফারিয়া কেন্দ্রীয় কমিটির অংশ হিসাবে তারা এই কর্মসূচি পালন করে।

ব্যানার পোষ্টারে উল্লেখিত নীতিমালাগুলো হচ্ছে, কথায় কথায় চাকুরী ছাঁটাই বন্ধ, সামাঞ্জস্যপূর্ণ বেতন কাঠামো তৈরি, প্রেসক্রিপশনের ছবি তোলা বন্ধ, সব কোম্পানির উৎসব বোনাস ও প্রফিট বোনাস চালু করেত হবে, সাপ্তাহিক ছুটিসহ সকল সরকারী ছুটি কার্যকর করতে হবে, ব্যাংক চেক ও মূল সার্টিফিকেট জমা নেওয়া বন্ধ করতে হবে, প্রভিডেন্ট ফান্ড ও গ্রাচ্যুয়েটি চালু করতে হবে, মাতৃত্বকালীন ছুটি ও ভাতা দিতে হবে, সেলস্ ও মার্কেটিং বিভাগ আলাদা করতে হবে, ঔষুধ শিল্পে নিয়োজিত প্রতিনিধিদের চাকুরী’র সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন।

মানববন্ধনে অংশ নেন পেকুয়া ফারিয়ার সভাপতি মামুনুর রশীদ, সহসভাপতি অর্জুন কুমার, সাধারণ সম্পাদক শাহাদত হোছাইন, সহ সাধারণ সম্পাদক মুবিনুর রহমান ও কুতুব উদ্দিন, প্রচার সম্পাদক শাহীনুর ইসলাম, সদস্য নাছির উদ্দিন, মো. জাহাঙ্গীর, মো. ইউছুফ, মো. মনোয়ার ঔষুধ শিল্পে কর্মরত উপজেলা প্রতিনিধিসহ প্রধান উপদেষ্টা আমিনুর রহমান, আনোয়ার হোছাইন, অনিমেষ ও শাহাদত।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন