৬টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজ

fec-image

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯-এ কাপ্তাই উপজেলা পর্যায়ে ৬টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্বের পুরস্কার গ্রহণ করলো কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজ। বরাবরই মতো এই বছরও এই প্রতিষ্ঠানটি কাপ্তাই উপজেলা পর্যায়ে মাধ্যমিক স্কুল ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের পুরস্কার গ্রহণ করেছে।

এছাড়া প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক এম জাহাঙ্গীর আলম শ্রেষ্ঠ প্রধান শিক্ষক এবং শ্রেষ্ঠ স্কাউটস শিক্ষক, স্কুলের ৯ম শ্রেণীর শিক্ষার্থী পুজা বৈদ্য শ্রেষ্ঠ শিক্ষার্থী, ১০ম শ্রেণীর শিক্ষার্থী অনন্যা চাকমা শ্রেষ্ঠ গার্ল গাইড এবং প্রতিষ্ঠানটির স্কাউটস গ্রুপ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কাউটস গ্রুপ নির্বাচিত হয়ে পুরস্কার গ্রহণ করেছে।

বৃহস্পতিবার (২০ জুন) কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার ও সনদ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফ আহমেদ রাসেল এর সভাপতিত্বে এসময় উপজেলা আ’লীগ সভাপতি অংসুছাইন চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন, কর্নফুলী সরকারি কলেজের অধ্যক্ষ এএইচএম বেলাল চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, কাপ্তাই থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) নুরুল আলম সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ: কাপ্তাই, শ্রেষ্ঠত্ব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 7 =

আরও পড়ুন