৯৯০ রাউন্ড সাবমেশিনগানের গুলিসহ উপজাতীয় যুবক আটক

সাজেক প্রতিনিধি:

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে উপজাতীয় সন্ত্রাসীদের জন্য আনা সাবমেশিনগানের গুলির চালানসহ দুই জন উপজাতীয় যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার(৯জানুয়ারি ) সকাল ১১টার দিকে বাঘাইহাটের নার্সারি পাড়া নামক এলাকায় গুলির চালানসহ কর্ণ মোহন ত্রিপুরা(২৬) ও সাগর ত্রিপুরা(২৬)কে বাঘাইহাট পুলিশ ফাঁড়ির এসআই এনায়েত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম তাদের আটক করে।

এসময় তাদের বহনকৃত মোটর সাইকেল ও ব্যাগ তল্লাশী করলে ৯৯০ রাউন্ড গুলি পাওয়া যায়।

এবিষয়ে পুলিশের এসআই এনায়েত হোসেন বলেন, সকালে আমাকে সাজেক থানার ওসি স্যার ফোন করে বলে আমাদের কাছে তথ্য রয়েছে খাগড়াছড়ি হ-১১৪৭৯১ মোটরসাইকেলে করে গুলির চালান নিয়ে যাচ্ছে, তাদের আটক কর। তার পরপরেই চেকপোস্ট বসিয়ে তাদের আটক করা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃতরা বলেন, এই চালানটি ভারতের মিজোরামের শীলছড়ি থেকে আনা হয়েছে এবং এই চালানটি খাগড়াছড়ি একটি আঞ্চলিক সংঘটনের জন্য নিয়ে যাচ্ছিল। তবে কোন সংগঠনের জন্য নিয়ে যাচ্ছে তা এখনো স্বিকার করেনি।

এবিষয়ে, সাজেক থানার অফিসার ইনচার্জ  নুরুল আনোয়ারে বলেন, আমাদের কাছে তথ্য ছিল আজকে যে কোনো সময় বিপুল পরিমাপ ১টি গুলির চালান সাজেক থেকে বের হতে পারে। এমন সংবাদে পুলিশি তৎপরতা বাড়িয়ে চালানসহ তাদের আটক করা হয় এবং আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার পক্রিয়া চলছে।

ঘটনাপ্রবাহ: উপজাতি, গুলি উদ্ধার, রাঙামাটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + 2 =

আরও পড়ুন