“অন্যায় কে প্রশয় নয়, মহৎ কাজে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহবান জানিয়েছে জুরাছড়ির নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান।”

অন্যায় কে প্রশ্রয় নয়, মহৎ কাজে ঐক্যবদ্ধ থাকতে হবে

জুরাছড়ির নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা বলেছেন, অন্যায় কে প্রশয় নয়, মহৎ কাজে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

রবিবার (২৮ এপ্রিল) সকালে উপজেলার লুলাংছড়ি এলাকাবাসীর আয়োজনে বাংলা বর্ষ বরণ ও সার্বজনীন শোভাযাত্রা মাঙ্গলিক ও স্বধর্ম আলোচনায় তিনিএসব কথা বলেছেন।

এসময় চেয়ারম্যান আরও বলেন, নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী জনগণের জন্য কাজ করতে চাই। জনগণের যে কোন সমস্যায় পাশে থাকতে চাই।

বাংলা নববর্ষ উদযাপন কমিটির আহবায়ক ইউপি সদস্য কিরণ কুমার চাকমা’র সভাপতিত্বে মিঠুন চাকমার (বিরাশ) পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন কনক বরণ চাকমা।

অনুষ্ঠান শুরুতে বিশ্বেশর চাকমার পরিবেশনায় ধর্মীয় সংগীত পরিবেশন করেন রাঙামাটি থেকে আগত ধর্ম রত্না চাকমা।

এতে জ্ঞানলাল চাকমা পঞ্চশীল প্রার্থনার মধ্যে দিয়ে নানা দানীয় কার্যক্রম সম্পাদন করে দায়ক দায়িকাদের উদ্দেশ্যে স্বধর্ম দেশনা প্রদান করেন বুদ্ধশ্রী মহাস্থবির, জ্ঞানপ্রিয় মহাস্থবির।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লুলাংছড়ি মৌজার হেডম্যান আনন্দমিত্র দেওয়ান, কুসুমছড়ি মৌজার হেডম্যান মায়ানন্দ দেওয়ান, স্থানীয় কার্বারী ইউপি সদস্যসহ বিভিন্ন এলাকা থেকে গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জুড়াইছড়ির উপজেলা চেয়ারম্যান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন