Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

অবসরপ্রাপ্ত সার্জেন্ট’র আন্তেষ্টিক্রিয়ায় খাগড়াছড়ি সদর জোন’র সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

অবসরপ্রাপ্ত সার্জেন্ট সজল রোয়াজা এর আন্তেষ্টিক্রিয়ায় খাগড়াছড়ি সদর জোন প্রয়োজনীয় সহায়তা প্রদান করেছে।

শুক্রবার (০৪ জানুয়ারি ২০১৯)  খাগড়াছড়ি সদর জোন অন্তেষ্টিক্রিয়ায় এ সহায়তা প্রদান করেন। সজল রোয়াজার বাড়ি খাগড়াছড়ি জেলার সদর উপজেলার ঠাকুরছড়া নতুন বাজার এলাকায়।

জানাযায়, সজল রোয়াজা গত ০৩ জানুয়ারি বিকেল ৪টায় নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালীন তার বয়স হয়েছিল ৪৮ বৎসর। তার স্ত্রী ও দুই পুত্র সন্তান রয়েছে।

অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মৃত্যুর খবর পাওয়ার পর আজ (০৪ জানুয়ারি) খাগড়াছড়ি সদর জোন মরদেহকে গার্ড অব অনারসহ সেনাবাহিনীর পতাকা প্রদান করা হয়। পরে তার পরিবারকে খাগড়াছড়ি সদর জোনের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়।

এ ব্যাপারে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য অঞ্চলে দীর্ঘ দিন যাবৎ সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতির বন্ধনকে আরও দৃঢ় করতে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছে। ভবিষ্যতেও সদর জোন কর্তৃক এ ধরণের পদক্ষেপ গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন