আইপিএল নিলামে এক কোটি ৬২ লাখ টাকায় হায়দ্রাবাদে মুস্তাফিজ

মুস্তাফিজ

ক্রীড়া ডেস্ক:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এক কোটি ৪০ লাখ রুপিতে (এক কোটি ৬২ লাখ টাকা) বিক্রি হয়েছেন মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দারাবাদ দলে ভিড়িয়েছে তাকে। ৫০ লাখ রুপি বেজ প্রাইজে নাম থাকলেও প্রায় তিন গুণ মূল্যে বিক্রি হয়েছেন এই বাংলাদেশি তরুণ।

শনিবার সকালে ব্যাঙ্গালুরুতে আইপিএলের নিলাম শুরু হয়। নিলামে বাংলাদেশের তিন ক্রিকেটার তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও সৌম্য সরকারের নাম আসলেও কোনো ক্লাব তাদের নিতে আগ্রহ প্রকাশ করেনি। মুশফিক ও সৌম্যর ভিত্তিমূল্য ছিল ৩০ লাখ ও তামিমের মূল্য ছিল ৫০ লাখ রুপি। তবে বেজ প্রাইজেও তাদের কোনো ক্লাব নেয়নি। তাই প্রথম দফা নিলামে এ তিনজন অবিক্রিত থেকে যান।

আইপিএল ২০১৬তে মুস্তাফিজ খেলবেন যুবরাজ সিংয়ের সাথে। সানরাইজার্স আরো কিনেছে আশিস নেহরাকে। আইপিএলে বাংলাদেশের ষষ্ঠ খেলোয়াড় হলেন মুস্তাফিজ। তার আগে ভারতের এই রমরমা লিগে খেলেছেন মাশরাফি বিন মুর্তজা, মোহাম্মদ আশরাফুল, সাকিব আল হাসান, আব্দুর রাজ্জাক ও তামিম ইকবাল। মুশফিকুর রহিমের নামও আজ উঠেছিল নিলামে। কিন্তু কোনো দল নেয়নি তাকে। পাকিস্তান সুপার লিগেও (পিএসএল) একটি দল কিনেছিল ২০ বছরের মুস্তাফিজকে। কিন্তু এই তরুণ বিস্ময় ইনজুরিতে পড়ায় পিএসএলে খেলতে পারছেন না।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আইপিএল, নিলামে, মুস্তাফিজ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন