‘আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, ইউপিডিএফ, জেএসএস বুঝি না আমি বাষট্টি হাজার জনগনের প্রতিনিধি’- সর্বোত্তম চাকমা

99999

উপজেলা প্রতিনিধি, পানছড়ি:

দ্বিতীয়বারের মতো নির্বাচিত পানছড়ির উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা বলেন, আমি আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, ইউপিডিএফ ও জেএসএস বুঝি না। আমি উপজেলার বাষট্টি হাজার জনগনের প্রতিনিধি। পানছড়ি বাজার যুব ব্যবসায়ী সমন্বয় সংগঠন কর্তৃক আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উক্ত সভায় সংবর্ধিত হলো পানছড়ির তিন প্রতিনিধি উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, ভাইস চেয়ারম্যান লোকমান হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান রত্না তঞ্চঙ্গা। সোমবার রাত ৮টায় পানছড়ি বাজারের সবজি সেড এলাকায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পানছড়ি বাজার উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক মো: হোসেন  (সাবেক মেম্বার)।

গিয়াস উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন দ্বিতীয়বারের মত বিজয়ী উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা। বিশেষ অতিথি হিসাবে ছিলেন ভাইস চেয়ারম্যান লোকমান হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান রত্না তঞ্চঙ্গা।

কোরআন তেলাওয়াত, গীতা ও ত্রিপিটক পাঠ শেষে হাজী আলমগীর ছায়েমের স্বাগত বক্তব্য দিয়েই অনুষ্ঠানের সূচনা পর্ব শুরু হয়। পানছড়ি বাজারের বিভিন্ন সমস্যাদি সুন্দর ও সাবলীলভাবে উপস্থাপন করেন ইউপি সদস্য জয় প্রসাদ দেব ও কাজী এনামুল হক সওদাগর। বিশেষ করে পানছড়ি বাজারের দীর্ঘদিনের সমস্যা পাবলিক টয়লেট, পানি নিষ্কাশন ও যাত্রী চাউনির বিষয়গুলো বার বার ভেসে আসে।

বিশেষ অতিথিদ্বয় জানান, বাজার ব্যবসায়ীদের সঙ্গে তারা সব সময় আন্তরিকভাবে কাজ করে যাবে। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পানছড়ি বাজারের সমস্যা সমাধানে তিনি আগেও আন্তরিক ছিলেন এখনও আন্তরিক। বাজারবাসী স্থান নির্ধারন করে দিলে তিনি যে কোন সময়ে কাজ শুরু করতে প্রস্তুত বলে জানান। এ সময় করতালিতে মুখরিত হয়ে উঠে পুরো পানছড়ি বাজার এলাকা।  তিনি বলেন, উন্নয়নের পূর্ব শর্ত শান্তি। টিম স্প্রীট থাকলেই শান্তি বজায় রাখা সম্ভব বলেও তিনি করেন। পানছড়ি বাজার যুব ব্যবসায়ী সমন্বয় সংগঠনকে এ ধরনের সুন্দর ও প্রানবন্ত একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করায় অতিথিদের পক্ষ থেকে সংগঠনকে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন