আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে নেতাকর্মীদের ঐক্যের কোন বিকল্প নেই

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী কমিটির উদ্যোগে গতকাল ১৫ নভেম্বর বিকালে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারমান শওকত ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম এমএ।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজেম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ৯০এর স্বৈরচারী বিরোধী আন্দোলনের ছাত্রনেতা সরওয়ার আলম, সহ-সভাপতি এমআর চৌধুরী, মুজিবুল হক চৌধুরী রতন, ছৈয়দ আলম কমিশনার, যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, বন ও পরিবেশ সম্পাদক সাহাবউদ্দিন, আওয়ামী লীগ নেতা রুস্তম শাহরিয়ার।

বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ফয়সল চৌধুরী, আবদুল কাদের মেম্বার, জাফর আলম, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ওহিদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী, বাবুল, মুবিনুল হক, মাসুক আহমদ, নুরুল আবছার, লিটন। এছাড়াও অনুষ্ঠিত বর্ধিত সভায় ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম বলেন, শেখ হাসিনার সফল নেতৃত্বে দুই মেয়াদে আওয়ামী লীগ সরকার রাষ্ট্র ক্ষমতায় আসার পর থেকে চকরিয়া-পেকুয়া জনপদে দলের সাংগঠনিক কার্যক্রম অনেক শক্তিশালী হয়েছে। নেতাকর্মীরা বর্তমানে অতীতের যে কোন সময়ের চেয়ে উজ্জেবিত। তার প্রমাণ চকরিয়া পৌর বাসটার্মিনালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সেতুমন্ত্রী জননেতা ওবায়দুল কাদেরকে দেয়া সংবর্ধনা সভাটি। চকরিয়া-পেকুয়া উপজেলা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা এবং চকরিয়া পৌরসভার প্রতিটি জনপদের নেতাকর্মীরা আজ ঐক্যবদ্ধ ও অবিচল আছে বলেই সেতুমন্ত্রীর জনসভাটি সফল করতে পেরেছি।

তিনি বলেন, আমাদেরকে  ঐক্যের ধারা অব্যাহত রাখতে হবে। এখন থেকে প্রতিটি জনপদে দলের সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে নেতাকর্মীদেরকে কাজ করতে হবে। আগামী বছর জাতীয় নির্বাচন। এ নির্বাচনে আমাদেরকে বিজয় লাভ করতে হবে।  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাইলে সেইভাবে সকলকে কাজ করতে হবে। মনে রাখতে হবে দলাদলি আর বিভেদ নয়, আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে হলে আওয়ামী লীগের সকলস্তরের নেতাকর্মীর ঐক্যের কোন বিকল্প নেই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন