Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

আবুলে কাশেম ভুইয়া‘র আওয়ামীলীগে যোগদান

05-10-2016_khagrachari-news-pic-09

নিজস্ব প্রতিবেদক :

মাটিরাঙ্গা তবলছড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের এক সময়ের সভাপতি মো. আবুল কাশেম ভুইয়া একযুগ পরে আবারো আওয়ামীলীগে ফিরেছেন। বুধবার বিকালে মাটিরাঙ্গার তাইন্দং ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত জনসভায় স্থানীয় সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরার হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে তিনি আওয়ামীলীগে যোগদান করেন।

বিএনপির বিরুদ্ধে ভুমি কমিশন আইনের ভুল ব্যাখ্যা দিয়ে পাহাড়ী-বাঙ্গালীর মধ্যে সাম্প্রদায়িক বিরোধ এবং অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে উল্লেখ করে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি পাহাড়ী-বাঙ্গালী  কাউকে বঞ্চিত করে নয়, বরং সবার স্বার্থ সংরক্ষণ করেই আইনটি সংশোধন করা হয়েছে।

তাইন্দং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আবদুল লতিফ মেম্বারের সভাপতিত্বে ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমার সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি রনবিক্রম ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মো: আবদুল জব্বার, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাংগটনিক সম্পাদক মো. জামাল উদ্দিন, উপজেলা স্বোচ্ছাসেবকলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর মো. এমরান হোসেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. রাকিবুল হাসান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী এবং তাইন্দং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: হুময়ুন কবীর প্রমুখ বক্তব্য রাখেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে যে দেশ স্বাধীন হয়েছে সে দেশের মানুষ আওয়ামীলীগের বিরুদ্ধে থাকার যৌক্তিকতা নেই উল্লেখ করে আওয়ামীলীগে যোগদানকারী মাটিরাঙ্গা তবলছড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আবুল কাশেম ভুইয়া বলেছেন, যতোদিন বাঁচবো বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারB করেই বাঁচবো। শেষ নি:শ্বাস পর্যন্ত আওয়ামীলীগে থাকার ঘোষনা দেন তিনি।

সমাবেশে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য এ্যাড. আশুতোষ চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংক্যচিং চৌধুরী, শতরুপা চাকমা, নিগার সুলতানা, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী, সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন, তবলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবদুল কাদের, বড়নাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী আকবর, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, বেলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: নজরুল ইসলামসহ স্থানীয় নির্বাচিত জনপ্রতিনিধি, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে খাগড়াছড়ির সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা তাইন্দং ইউনিয়নে বিদ্যুত সরবরাহ কার্যক্রমের উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন