Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

আলীকদমে ওয়ারেন্টভুক্ত দুই খুনের আসামী আটক

alikadam-atok-news_pic-25-11-2016-copy

আলীকদম প্রতিনিধি:

বান্দরবানের আলীকদম থানা পুলিশ খুনি মামলার ওয়ারেন্টভুক্ত দুই আসামীকে আটক করেছে। বৃহস্পতিবার ভোর চারটায় নোয়াখালী চর জব্বার থানার চর হাসান গ্রামের একটি বাড়ি থেকে চর জব্বার থানা ও আলীকদম থানা পুলিশ তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, আলীকদম উপজেলার মংসুইপ্রু পাড়ার মৃত আব্দুল খালেক এর ছেলে মোঃ রুবেল (২৬) এবং একই এলাকার মৃত মজিবুল হকের ছেলে মোঃ আব্দুল খালেক (৫৫)। আটককৃতদের নামে আলীকদম থানায় গত ০৪ নভেম্বর ২০১৬ তারিখ ১৪৩, ৩২৩, ৩২৫, ৩২৬, ৩০২ ও ৩৪ ধারায় একটি মামলা দায়ের করা হয়। আলীকদম থানায় দায়েরকৃত মামলা নং-১, তারিখ ০৪/১১/২০১৬।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত মোঃ রুবেল এর নামে মামলা নম্বর জি/আর-১৩৩/১৪ মূলে আরো একটি মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী করেছে বান্দরবান কোর্ট। ওই মামলার অপর আসামী একই এলাকার মুজিবুর রহমানের স্ত্রী নুর জাহান বেগমকেও আটক করেছে পুলিশ।

আলীকদম থানার অফিসার্স ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, আমরা বিশ্বস্ত সূত্রে সংবাদ পাই যে, আসামীরা নোয়াখালীর চর জব্বার থানার একটি গ্রামে আশ্রয় নিয়েছে। ওই সংবাদের ভিত্তিতে আমরা এস আই রবিউল এর নেতৃত্বে পুলিশের একটি টিম পাঠাই। তারা চর জব্বার থানা পুলিশের সহযোগীতায় আসামীদেরকে আটক করে। আমরা আসামীদেরকে কোর্টে সোপর্দ করেছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন