আলীকদম-চট্টগ্রাম রুটে

বিআরটিসি বাস সার্ভিস চালুর পরপরই হামলার শিকার

fec-image

শনিবার (৪ মে) সকাল সাড়ে ৭টা থেকে আলীকদম হতে চট্টগ্রাম রুটে সরকারি মালিকানাধীন বিআরটিসি বাস সার্ভিস চালু হওয়ার ৫ ঘন্টার মাথায় চকরিয়ায় আক্রমণের শিকার হয়েছে।

চট্টগ্রামের নতুন ব্রিজ থেকে আলীকদমগামী বিআরটিসি বাসটি চকরিয়া পৌর বাস টার্মিনালে পৌঁছুলে আক্রমণের শিকার হয়।

বিআরটিসির ড্রাইভার মোহাম্মদ শাহীন হালদার (২৯) স্বাক্ষরিত চকরিয়া থানায় প্রদত্ত এজাহারে প্রকাশ, শনিবার বিআরটিসির গাড়ি নং- ঢাকা মেট্টো-ব-১১৬৭৩৯ নিয়ে চট্টগ্রামের নতুন ব্রিজ থেকে আলীকদমের উদ্দেশ্যে সকাল সাড়ে ৮টায় যাত্রা শুরু করে।

গাড়িটি চকরিয়া পৌর বাস টার্মিনাল এলাকায় পৌছালে মো. রফিক ও আবু ছিদ্দিকের নেতৃত্বে ২০-৩০ জনের একটি দল বিআরটিসির বাসের গতিরোধ করে সন্ত্রাসীরা গাড়ি চালক শাহীন, হেলপার মো. শাওন ও মো. ইলিয়াছকে মারধর এবং গাড়ির সামনের ও পেছনের গ্লাস ভাংচুর করে।

বিআরটিসি প্রতিনিধি সোয়াইব শুভ জানান, রাষ্ট্রীয় মালিকানাধীন বিআরটিসি বাস সার্ভিস আলীকদম-চট্টগ্রাম রুটে চলাচলের জন্য গত ১২ এপ্রিল উদ্বোধনের উদ্যোগ নিলেও একটি কুচক্রী মহলের কারণে সে সময় উদ্বোধন হয়নি।

অবশেষে ৪ মে (শনিবার) ৭টায় তাদের বাস সার্ভিস আলীকদম প্রেসক্লাব চত্ত্বর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। একই সাথে চট্টগ্রাম থেকে আলীকদমের উদ্দেশ্যে আরেকটি বাস যাত্রা শুরু করে চকরিয়া পৌর বাস টার্মিনালে পৌঁছলে দুর্বৃত্তরা হামলা চালায়।

তিনি জানান, হামলার কারণে বাস সার্ভিস সাময়িক বন্ধ হলেও শ্রীঘ্রই আবারও চালু হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন