আলোকিত দেশ গড়াই শেখ হাসিনার অঙ্গীকার: এমপি আশেক

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালী-কুতুবদিয়া আসনের আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক বলেছেন, আলোকিত সমাজ গড়াই প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রধান লক্ষ্য। তাই শিক্ষাকে এগিয়ে নিতে বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে-হাতে বিনামুল্যে বই পৌঁছে দিচ্ছেন তিনি।

মঙ্গলবার বেলা ১২টায় কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর নববর্ষের উপহার পাঠ্যবই বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বই বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার রায়, কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ দিদারুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, সাধারণ সম্পাদক নুরুচ্ছফা বিকম, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান মোহাম্মদ শরীফ বাদশা, সহ-সভাপতি নুরুল আলম, তৌফিক উল্লাহ রফিক শাকিল ও মহেশখালী উপজেলা আওয়ামী লীগ নেতা মোস্তাক আহমদ তালুকদার।

এদিকে গতকাল সকাল ১০টায় নবনির্বাচিত সাংসদ আশেক উল্লাহ রফিক কুতুবদিয়ায় পৌঁছলে বিপুল সংখ্যক নেতাকর্মী প্রিয়নেতাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। তিনি আলী আকবর ডেইল, বড়ঘোপ, লেইমশীখালী, কৈয়ার বিল, দক্ষিণ ধুরুং ও উত্তর ধুরুং এ স্থানীয় লোকজনের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় তিনি দুইটি পথসভায় বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি বলেন, আপনারা নির্বাচনে নৌকা প্রতীকের জন্য যে অক্লান্ত পরিশ্রম করেছেন তা কখনো ভুলার নয়। আগামীতে কুতুবদিয়া উপজেলায় পরিকল্পিত উন্নয়ন হবে। এই দ্বীপকে গড়ে তোলা হবে একটি নিরাপদ দ্বীপ হিসাবে। এতে সকলের সহযোগিতা প্রয়োজন।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করে বলেন,  শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশে উন্নয়ন হয় তাই জনগণ আওয়ামী লীগকে বিপুল ভোটে জয়ী করেছে। এ সময় জেলা আওয়ামী লীগের সমবায় বিষয়ক সম্পাদক খোরশেদ আলম কুতুবী, শফিউল আলম কুতুবী, জেলা পরিষদ সদস্য মাস্টার আহমদ উল্লাহ, উপজেলা আওয়ামী লীগ নেতা হাজী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন