ইউপিডিএফ (প্রসিত পন্থি) কর্তৃক পানছড়ি বাজার বর্জনের ঘোষণায় ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি:

ইউপিডিএফ (প্রসিত পন্থি) কর্তৃক পানছড়ি বাজার বর্জনের ঘোষণার প্রতিবাদ জানিয়েছে ইউপিডিএফ (গণতান্ত্রিক)।

রবিবার (৩১ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, খাগড়াছড়ি জেলার উপজেলাধীন পানছড়ি বাজার অত্র পানছড়ি তথা সংলগ্ন অন্য এলাকাগুলোর জন্য একটি গুরুত্বপূর্ণ অর্থনৈতিক স্থান। বিপুল জনগণের নিত্য নৈমিত্তিক চাহিদা পূরণ একটি অন্যতম স্থান পানছড়ি বাজার। এই বাজারকে কেন্দ্র করে ইউপিডিএফ (প্রসিত পন্থি) বিগত কয়েক বছর যাবৎ বিভিন্ন পায়তারা করে নিজেদের হীন স্বার্থকে হাসিল করার জন্য জনগণকে ভুল বুঝিয়ে, জনগণের স্বার্থকে জলাঞ্জলি দিয়ে ‘বাজার বর্জন’ তথাকথিত ‘বাঙ্গালি উৎপাদিত দ্রব্য বর্জন’ নামক শিরোনামে পানছড়ি বাজারকে বর্জন করে।

কিন্তু সচেতন ব্যক্তি নাগরিক তাদের এই হীনমন্যতাকে উপেক্ষা করে আবার বাজার চালু করে। এতে ইউপিডিএফ (প্রসিত পন্থির) সাম্প্রদায়িক মনোভাব খুবই স্পষ্ট। মূর্খ ইউপিডিএফ কি কখনো জনগণের দৈনন্দিন সংগ্রামী জীবনকে উপলদ্ধি করেছে?

বিজ্ঞপ্তিতে নাম প্রকাশে অনিচ্ছুক লোগাং নিবাসী একজন ফসল চাষীর বরাত দিয়ে বলা হয়েছে, ইউপিডিএফ (প্রসিত পন্থির) বাজার বর্জনের ফলে আমার সর্বস্থ মূলধন দিয়ে উৎপাদিত ফসল ও সবজি বিক্রি করতে না পারায় মাঠেই পঁচে যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এভাবে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে শনিবার (৩০ মার্চ) আবার ইউপিডিএফ (প্রসিত পন্থি) পানছড়ি বাজার বর্জনের ঘোষণা দেয়। তাদের এই ঘোষণাকে জনগণের কষ্ট দুর্ভোগকে অমানবিকতার আচরণকে শক্ত হাতে প্রতিহত করার জন্য ইউপিডিএফ (গণতান্ত্রিক) পানছড়ি এলাকাবাসীর পক্ষে একাত্মতা ঘোষণা করছে।

এছাড়াও বিজ্ঞপ্তিতে বাজার বর্জনের এই অপচেষ্টাকে ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর পক্ষ থেকে প্রতিবাদ ও ধিক্কার জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি বাজার বর্জনের ঘোষণায় ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর প্রতিবাদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন