ইনানীতে সন্ত্রাসীদের হামলায় ব্যবসায়ীসহ আহত ৪

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার বড় ইনানী গ্রামে চাঁদাবাজ সন্ত্রাসীদের হামলায় ব্যবসায়ী ও তার পুত্রসহ বাজারের পাহারাদার গুরুতর আহত হয়েছে।

আহতদের মধ্যে জালিয়াপালং ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যবসায়ী মো. শাহজাহান (৪৫) ও দারোয়ান নুরুল আলম (৭০) কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে এঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার জালিয়াপালং ইউনিয়নের বড় ইনানী গ্রামের মৃত মৌলভী ফারুক আহমদের ছেলে মো. শাহজাহান স্থানীয় চারা বটতলী স্টেশনে মেসার্স আহমদ মাহমুদুল হাসান ক্লথ স্টোর নামক একটি কাপড়ের দোকানে ব্যবসা-বাণিজ্য পরিচালনা করে আসছে।

শুক্রবার ব্যবসা-বাণিজ্য শেষে দোকান বন্ধ করে বাড়িতে ফেরার পথে চিহ্নিত সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে তার উপর হামলা চালায়।চিৎকার শুনে ছেলে আবদুল কাদের (১৮), জুনাইদ (১৫) ও বাজার পাহারাদার নুরুল আলম (৭০) এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদের উপরও হামলা চালায়।

আহত ব্যবসায়ী মো. শাহজাহান অভিযোগ করে বলেন, একই এলাকার মাওলানা শাহ আলমের পুত্র মোস্তফা কামাল, শাহ কামাল ও সরওয়ার কামালের নেতৃত্বে একদল চিহ্নিত সন্ত্রাসী লোহার রড ও ধারোলো কিরিচ দিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা রক্তাক্ত করে নগদ টাকা, মোবাইল ফোন ও হাতঘড়ি ছিনিয়ে নিয়ে যায়।

এদিকে এলাকাবাসী চিৎকার শুনে এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় ব্যবসায়ী মো. শাহজাহান ও পাহারাদার নুরুল আলমসহ অপরাপর আহতদেরকে উদ্ধার করে প্রথমে উখিয়া হাসপাতাল পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করায়। আহত পরিবারের সদস্যরা বিষয়টি উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল খাইয়ের কে অবহিত করেছে।

আহত মো. শাহাজাহান আরও বলেন, একই এলাকার মোস্তফা কামাল ও তার সহযোগীরা আমাকে ইয়াবা পাচারে জড়িয়ে দেওয়ার হুমকিসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানীকর সংবাদ ছাপানোর ধমক দিয়ে দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে মোটা অংকের চাঁদা দাবি করে আসছিল। আমি চাঁদা দিতে অস্বীকার করায় পরিকল্পিতভাবে আমাকে হত্যা করার উদ্দেশ্যে হামলা করা হয়েছে।

এ ব্যাপারে জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন