ঈদগাঁওতে গাঁজাসহ মেম্বার ও তিন বিক্রেতা আটক!

fec-image

কক্সবাজার সদরের ঈদগাঁওয়ে গাঁজা বিক্রিতে সহযোগিতার অভিযোগে মেম্বারসহ ৩ বিক্রেতাকে আটক করেছে পুলিশ। ২৭ মে সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে এ অভিযান পরিচালিত হয়।

পুলিশ সূত্রে জানা যায়, একদল মাদক বিক্রেতা গাঁজার চালান পাচার করছে সংবাদে ঈদগাঁও পুলিশের এসআই কাজী মোঃ আবুল বশরের নেতৃত্বে পুলিশ দল পাচার স্থলে হানা দিলে ঐখানে উপস্থিত পাই স্থানীয় মেম্বার মোক্তার আহমদকে।

পুলিশ ঐ সময়ে তার কাছ থেকে গাঁজার চালানটির বিষয়ে তথ্য চাইলে সে গড়িমসি করে। এতে তার ভূমিকায় পুলিশের সন্দেহ জাগে। এক পর্যায়ের পুলিশের চাপাচাপিতে সে গাঁজাও তা বিক্রেতাদের তথ্য দেয়।

সে অনুযায়ী পুলিশ ঈদগাঁও বাজার সংলগ্ন জালালাবাদ ইউনিয়নের খাদেমারচর এলাকার আলী আহমদের ছেলে মনির মুন্সির ভাড়া বাসা থেকে ১কেজি পরিমাণ গাঁজাসহ তিনজন বিক্রেতা এবং মেম্বারকেও পুলিশ আটক করে তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

অন্য আটকরা হল ইসলামাবাদ পাহাশিয়াখালীর মৃত নুর আহমদ খলীফার ছেলে মোক্তার আহমদ(৬০), জালালাবাদ ইউনিয়নের তেলিপাড়ার নাছিরের ছেলে দেলোয়ার হোসেন(২৬) ও হারুনর রশিদের ছেলে ইমাম হোসেন(২১)।

অভিযান পরিচালনাকারী কর্মকর্তা উপরোক্ত অভিযান ও তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযান কালে মেম্বারের ভূমিকা সন্দেহজনক ও ধৃতদের মধ্যে দুইজন তার লোক বলে স্থানীয়রা পরিচয় দেয়াই তাকে ও হেফাজতে নেয়া হয়েছে।

জিজ্ঞাসাবাদে জড়িত প্রমাণ হলে তার বিরুদ্ধে ও আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। রিপোর্ট লিখা পর্যন্ত তাকে ছাড়িয়ে নিতে একটি মহল দৌড়া ঝাপ চালিয়ে যাচ্ছে। তবে মেম্বার নিজেকে নির্দোষ বলে দাবি করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন