ঈদগাঁহে গভীর রাতে হাত বিচ্ছিন্ন যুবক উদ্ধার

fec-image

কক্সবাজার সদরের ঈদগাঁহে দিদারুল ইসলাম (৩০) নামের এক যুবককে গভীর রাতে এক হাত প্রায় বিচ্ছিন্ন অবস্থায় উদ্ধার করা হয়েছে। এর কারণ নিয়ে চলছে আলোচনা সমালোচনা। রোববার গভীর রাতে এ ঘটনা ঘটে ঈদগাঁহ ইউনিয়নের পূর্ব ভোমরিয়াঘোনা গ্রামে।

প্রাপ্ত তথ্যে জানা যায়, উক্ত এলাকার জাফর আলমের ছেলে দিদারুল ইসলামকে রোববার রাত আড়াইটার দিকে পার্শ্ববর্তী প্রবাসী ফরিদুল আলমের ঘরের আঙ্গিনা থেকে বাম হাত প্রায় বিচ্ছিন্ন ও মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে স্বজন ও প্রতিবেশীরা। পরে কক্সবাজার সদর হাসপাতাল থেকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে আহতকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে আহতের মা এলমুন্নাহার ও স্বজনদের অভিযোগের ভিত্তিতে ঘটনায় জড়িত অভিযোগে একই এলাকার আমীর সুলতানের ছেলে মোঃ কামাল হোসেনকে (২৩) রবিবার দুপুরে ঈদগাঁহ পুলিশের এএসআই মহিউদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল আটক করেছে বলে নিশ্চিত করেন তদন্ত কেন্দ্র ইনচার্জ পরিদর্শক মোঃ আসাদুজ্জামান।

এদিকে আহতের মা ও স্বজনদের পরিবারের দাবি, দিদার প্রতিবেশী প্রবাসী ফরিদের স্ত্রী শাহনুর মোবাইলের ডাকে কামালের হুমকি ও হামলা থেকে তাকে রক্ষা করতে গেলে ধৃত কামাল তাকে দা দিয়ে খুনের চেষ্টা চালায়। এতে দায়ের কোপে বাম হাত প্রায় বিচ্ছিন্ন হয়। অপরদিকে এলাকার বিভিন্ন সুত্রের দাবি, একই মহিলার সাথে আহত ও হামলাকারী দুজনেরই পরকিয়া প্রেমের জেরে এ ঘটনা ঘটেছে।আবার অনেকেই পূর্বশত্রুতা বলেও দাবি করছে। তবে এলাকাবাসী সরেজমিনে তদন্ত করলেই ঘটনার প্রকৃত রহস্য বেরিয়ে আসবে বলে দাবি করছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঈদগাঁহ ইউনিয়ন, কক্সবাজার সদর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন