Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট চাইলেন হাজি ইলিয়াছ এমপি

চকরিয়া প্রতিনিধি:

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে (কক্সবাজার-১) চকরিয়া-পেকুয়া আসনে লাঙ্গল মার্কার সমর্থনে নির্বাচনী প্রচারণা অব্যাহত রেখেছেন জাতীয় পাটি (এরশাদ) কক্সবাজার জেলা কমিটির সভাপতি ও বর্তমান সংসদ সদস্য হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি।

তিনদিন ধরে তিনি চকরিয়া ও পেকুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের বৃষ্টিপাত উপেক্ষা করে ব্যাপক গনসংযোগ ও জনগণের মাঝে লাঙ্গল প্রতীকের প্রচারপত্র বিলি করেছেন।

প্রচারণার ধারাবাহিক অংশহিসেবে শনিবার ১৩ অক্টোবর হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি চকরিয়া উপজেলার বদরখালী, কোনাখালী ঢেমুশিয়া ইউনিয়ন, সাহারবিলের মাইজঘোনা, পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের ইলিশিয়া ও কৈয়ারবিল ইউনিয়নে লাঙ্গলের সমর্থনে নির্বাচনী গনসংযোগ করেছেন। এ সময় তিনি এসব ইউনিয়নের বিভিন্ন এলাকা ও ব্যস্ততম স্টেশন গুলোতে জনগণের মাঝে লাঙ্গল প্রতীকের প্রচারপত্র বিলি করে আগামী নির্বাচনের জন্য ভোট চেয়েছেন।

শনিবার চকরিয়া উপজেলার বদরখালী, কোনাখালী ইউনিয়ন, সাহারবিলের মাইজঘোনা, পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের ইলিশিয়া ও কৈয়ারবিল ইউনিয়নে লাঙ্গলের সমর্থনে নির্বাচনী গনসংযোগে হাজি ইলিয়াছ এমপির সঙ্গে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা জাতীয় পাটির সহ-সভাপতি মোশারফ হোসেন দুলাল, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসমাউল হোসনা, জেলা পরিষদের নারী সদস্য রেহেনা খানম রাহু, চকরিয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি গিয়াস উদ্দিন মেম্বার, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, পেকুয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি বিডিআর জাহাংগীর আলম, সাধারণ সম্পাদক সাংবাদিক দিদারুল ইসলাম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পাটির সভাপতি নুরুল হোসেন মেম্বার সহ  উপজেলা এবং স্থানীয় পর্যায়ের সর্বস্তরের নেতাকর্মীরা ও সাধারণ জনগণ।

গণসংযোগে হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি উপস্থিত জনগণের উদ্দেশ্যে বলেছেন, চকরিয়া-পেকুয়া আসনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এলাকার উন্নয়ন ও জনগনের কল্যানে আমি সাধ্যমত  কাজ করেছি। আগামীতেও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। সেইজন্য জনগণের সহযোগিতা চাই। আমি দায়িত্ব পালনকালীন সময়ে জনগণের জন্য, এলাকার উন্নয়নের জন্য কাজ করেছি। দুই উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে আমি সর্বোচ্চ চেষ্ঠা করেছি। আশাকরি জনগণ একাদশ নির্বাচনে উন্নয়নসমৃদ্ধ শান্তির জনপদ চকরিয়া-পেকুয়া গড়তে লাঙ্গল প্রতীকে মুল্যবান ভোট দিয়ে সহযোগিতার হাত প্রসারিত করবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন