এমপি বদির মুক্তির দাবীতে টেকনাফে শিক্ষার্থীদের মানববন্ধন

teknaf-pic-12-11-16-3-copy

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের (উখিয়া-টেকনাফ) আসনের সাংসদ আবদুর রহমান বদির মাতার নামে প্রতিষ্ঠিত টেকনাফ সদর ইউনিয়নের সর্বোচ্চ বিদ্যাপীঠ টেকনাফ লম্বরী মলকাবানু উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি, অভিভাবক, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের অংশগ্রহণে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ২ টার দিকে বিদ্যালয়ের সামনে প্রধান শিক্ষক মো: ইসমাইলের সভাপতিত্বে ছাত্রনেতা সরওয়ার আলমের সঞ্চালনায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  জাফর আহমদ। মানববন্ধনে অংশ নেন জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও সদরের চেয়ারম্যান শাহাজাহান মার্শাল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আলম বাহাদুর, সদরের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহ আলম সিকদার মেম্বার, টেকনাফ উপজেলার মেধাবী ছাত্রনেতা মো: আব্দুল্লাহ, আওয়ামী লীগ নেতা ও অভিভাবক প্রতিনিধি নজরুল ইসলামসহ অভিভাবকবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, এমপি বদি জনগণের বদি, তার বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই। ইতিপূর্বে তার বিরুদ্ধে ২২ টি মামলা দেওয়া হয়েছিল। বাংলাদেশে এমন কোন এমপি নেই যিনি গরীব মানুষকে চাল দেয়। তাকে উচ্চ আদালতে আপিল করে আইনী প্রক্রিয়ার মাধ্যমে উখিয়া-টেকনাফের এমপি বদিকে মুক্তি দেওয়ার দাবী করেন তারা।

বক্তারা আরও বলেন, এমপি বদি দুর্নীতিবাজ নয়, তিনি একজন বৈধ ব্যবসায়ী। তিনি চার চার বার ব্যবসায়ী হিসেবে শ্রেষ্ঠ করদাতা নির্বাচিত হয়েছেন। এমপি বদির বিরুদ্ধে আদালতে ছয়টি অভিযোগের মধ্যে পাঁচটি বিষয়ে তিনি বেকসুর খালাস পেয়েছেন। তিনি কখনো দুর্নীতি করেন নাই। তিনি টেকনাফ  ও উখিয়ায় অসংখ্যা শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠাতা করেছেন। নির্বাচনে বদিকে যারা ভয় পান, তারাই কেবল এমপি বদির বিপক্ষে। এমপি বদির অনুপস্থিতে টেকনাফ -উখিয়াবাসী উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে। তাই প্রধান বিচারপতির কাছে আকুল আবেদন জানিয়ে মামলার বিষয়টি পূন:র্বিবেচনা করে সাজা থেকে মুক্তি দিয়ে জনগণের মাঝে ফিরে আসার সুযোগ দেওয়ারও দাবী জানান তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন