কক্সবাজারে জলদস্যূ সন্দেহে ৪ জনকে ধরে পুলিশে দিয়েছে জেলেরা

আবদুল্লাহ নয়ন, কক্সবাজার
487274_356582424455553_1631635007_nকক্সবাজার শহরের নুনিয়াছড়া ফিশারী ঘাট মৎস্য অবতরণ কেন্দ্র থেকে জলদস্যু সন্দেহে ৪ ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে ব্যবসায়ী ও জেলেরা। সাধারণ ব্যবসায়ীরা ৫ জনকে আটক করলেও একজন পালিয়ে যেতে সক্ষম হয়। এরা হলো জেলার দ্বীপ উপজেলা মহেশখালীর সোনাদিয়া দ্বীপের নবী হোসেন (৪০), কক্সবাজার সদর উপজেলার খুরু স্কুলের সৈয়দ আকবর (৩৫), কক্সবাজার শহরের কুতুবদিয়া পাড়া এলাকার দেলোয়ার হোসেন (৩২) ও হেলাল উদ্দিন (৩০)।
মঙ্গলবার বিকেল ৪টার দিকে ফিসারী ঘাট মৎস্য অবতরণ কেন্দ্রে ‘চোরাই মাছ’ বিক্রি করতে এলে ওই ৪ জনকে আটক করে মাছ ব্যবসায়ী ও জেলেরা।
মধ্যম নুনিয়াছড়া এলাকার দিদারুল আলম জানান, সোমবার রাতে তার চাচাতো ভাইয়ের একটি মাছধরার ট্রলার সাগরে ডাকাতির শিকার হয়। মঙ্গলবার বিকেলে ডাকাতি করা মাছ এবং লুন্ঠিত অন্য মালামাল বিক্রি করতে এলেই জেলেরা তাদের সনাক্ত করেন। তাদের আটকের পর কক্সবাজার মডেল থানা পুলিশে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে আটক ৪ ‘জলদস্যু’কে থানায় নিয়ে আসে।
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জসীম উদ্দিন জানান, সাগরে দস্যুতায় জড়িত সন্দেহেই ওই ৪ ব্যক্তিকে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন