কক্সবাজারে বিধ্বস্ত হওয়া বিমানের আরো দুই জনের লাশ উদ্ধার

‡‡‡

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের সাগরে বিধ্বস্ত হওয়া বিমানে থাকা আরও দুইজন ক্রু নেভিগেটর কালটুরভ জুলুডিমির ও কো-পাইলট প্যাটরভ ইভান এর লাশ পাওয়া গেছে। এই নিয়ে বিধ্বস্ত হওয়া বিমানের ৩জনের মৃতদেহ উদ্ধার করা হল। বুধবার দুপুরে তাদের লাশ উদ্ধার করা হয়।

অন্যদিকে বুধবার সকাল ৯ টার দিকে কক্সবাজার বিমানবন্দর থেকে তিন কিলোমিটার পশ্চিমে মহেশখালীর নাজিরারটেক-সোনাদিয়া পয়েন্টে মোস্তাক পাড়ার চর থেকে আধা কিলোমিটার দুরে সমুদ্রে পতিত হয় বিধস্ত কার্গো বিমানটি। বিমানটিতে মোট চারজন আরোহী ছিল। তারা সকলেই রাশিয়া ও ইউক্রেনের নাগরিক।

নিহত পাইলট গুফারিবকে উদ্ধার করা সোনা মিয়া মাঝি জানান, তারা বোট নিয়ে মোস্তাক পাড়ার চর এলাকায় অবস্থান করছিল। এ সময় হঠাৎ দেখেন উড্ডয়নরত কার্গো বিমানটি বিকট শব্দ করে আধা কিলোমিটার দূরে সমুদ্রে পতিত হয়। তারা ১০-১২ জন উদ্ধারের জন্য দ্রুত বোট চালিয়ে ঘটনাস্থলে যান। ২০ মিনিটে তারা ঘটনাস্থলে পৌছান।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, খবর পাওয়ার পরেই তারা ঘটনাস্থলে গিয়ে পাইলটদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

কক্সবাজার জেলা প্রশাসক মো. আলী হোসেন জানান, বিমান বন্দরের দেওয়া তথ্য অনুযায়ী ২ জন ইঞ্জিনিয়ারসহ ৪ জন ছিলেন ওই বিধস্ত কার্গো বিমানে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন