Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কক্সবাজার শহরে আবারও যুবক খুন

কক্সবাজার প্রতিনিধি:

মেধাবী ছাত্র এএইচএম তানভীর আহমেদ খুনের রেশ কাটতে না কাটতেই কক্সবাজারে আবারও খুন হলো এক যুবক। কক্সবাজার শহরের অন্যতম ক্রাইমজোন পাহাড়তলী ইসলামপুর এলাকায় চিহ্নিত সন্ত্রাসীর গুলিতে মো. ইসমাঈল (২৬) নামে এক যুবক নিহত হয়েছে।

মঙ্গলবার (৩ জুলাই) রাত ৮টার দিকে ঘটনাটি ঘটে। নিহত ইসমাঈল ওই এলাকার লালু মিয়ার ছেলে ও পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রি বলে জানা গেছে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. শাহীন আবদুর রহমান চৌধুরী জানান, গুরুতর অবস্থায় মো. ইসমাঈল নামের যুবককে হাসপাতালে আনা হয়। তার বুকে গুলির চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

নিহতের স্বজনেরা অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় ছৈয়দ হোসেন প্রকাশ গুরা পুতু, আবুল বশর প্রকাশ বশর, নুর মোহাম্মদ, মোহাম্মদ সালাম, জাফর আলম, জিয়াউর রহমান, মুজিব, আয়ুব আলী, রফিক, শফি আলম, রুবেল, সাহেদ, নুর আহম্মদ, মো. ইউসুফ জিয়া, নজির আহম্মদ ও জহির আহম্মদসহ একদল সন্ত্রাসী মো. ইসমাঈলকে গুলি করে।

এতে তিনি গুরুতর আহত হলে রক্তাক্ত অবস্থায় জেলা সদর হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে তাকে গুলি করে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। হত্যাকারী সন্ত্রাসীদের আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। তাদের আটক করতে অভিযান অব্যাহত থাকবে।

সচেতনমহল মনে করছেন, আগামি পৌর নির্বাচন ও রাজনৈতিক প্রেক্ষাপটের কারণে কক্সবাজারে একটি অস্থিতিশীল পরিবেশ তৈরী করার জন্য নিত্য-নৈমিত্তিক খুনের মহড়া চলছে। আইন-শৃঙ্খলা দিন দিন খারাপের দিকে যাচ্ছে। রাজনৈতিক নেতাদের ছত্রছায়ায় অপরাধীরা দিন দিন অপরাধ করে পার পেয়ে যাচ্ছে।

গত (২৯ জুন) শুক্রবার বাদে জুমা শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া আশুরঘোনা এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এএইচএম তানভীর আহমেদ নামে কলেজ শিক্ষার্থী খুন হয়। ঘটনার ৪ দিনের মাথায় শহরে আরেকটি খুনের ঘটনা ঘটলো। একই কায়দায় রামু’র উত্তর মিঠাছড়ি সেচ্ছাসেবকলীগ নেতা রমিজ আহমদ খুন হয়। এ যেন পর্যটন শহর কক্সবাজার এখন খুনের নগরী হিসাবে আবির্ভূত হচ্ছে।

অপরাধীরা যে দলেই হোক না কেন তাদের খুঁজে আইনের আওতায় এনে পর্যটন নগরী কক্সবাজারে শৃঙ্খলা ফিয়ে আনার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি জোর দাবী জানান তারা। যদি সকল অপরাধীদের আইনের আওতায় এনে বিচার করা না হয় তাহলে ২৫ জুলাই পৌরসভার নির্বাচনকে ঘিরে আরও বেশি আইনশৃঙ্খলার অবনতি হওয়ার সম্ভবনা দেখা দিবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন