Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কনফিডেন্স ক্রিকেট একাডেমীর জয়

received_976953849078413

প্রেস বিজ্ঞপ্তি : মাঝেরবস্তি টেপ টেনিস ক্রিকেট টুর্নামেন্ট ২০১৬ ক্রিকেটে ২২ মে শাহ উচ্চ বিদ্যালয় মাঠে কনফিডেন্স ক্রিকেট একাডেমী তাদের ২য় ম্যাচে ২ উইকেটে এনজয় ক্রিকেট দলকে পরাজিত করেছে।

সকালে টসে জিতে এনজয় দল ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়।কনফিডেন্সের দুর্দান্ত বোলিংয়ে এনজয় ক্রিকেট দল ১৬ ওভারে ১৩৭ রানে অলআউট হয়ে যায়।কনফিডেন্সের ক্রিকেট একাডেমীর বোলার রূপায়ন ৩ ও ছোটন ২ উইকেট নিয়ে এনজয়ের ইনিংস মাত্র ১৩৭ রানে শেষ করে দেয়।

কনফিডেন্স একাডেমী বিরতির পর ব্যাটিংয়ে নেমে অধিনায়ক সাকিবের ৩৯, আকাশ ৩২ ও সাজু অপরাজিত ১৯ রানের উপর ভর করে ইনিংসের শেষ বলে ১ বলে ১ রান করে ২ উইকেটের স্মরনীয়  জয় লাভ করে।

রাঙ্গামাটি কনফিডেন্স ক্রিকেট একাডেমীর চেয়ারম্যান ও কোচ নাছির উদ্দিন সোহেল বলেন, এই একাডেমীর ক্রিকেটাররা আরো ভালো খেলে ভবিষ্যতে জেলা ও জাতীয় পর্যায়ে অবদান রাখবে বলে আশাবাদ ব্যাক্ত করেন। ফান্ড সমস্যা ও স্থানীয় ক্রীড়া সংগঠক ও কর্মকর্তাদের ক্রিকেটের প্রতি অমনোযোগীতা রাঙ্গামাটি ক্রিকেটকে অনেক পিছিয়ে দিয়েছে। তারপরও কিছু ক্রীড়া প্রেমী সাবেক খেলোয়ার ও বিসিবির কোচ একাডেমী করে ক্রিকেটকে শক্তিশালী করার প্রচেষ্টা করে যাচ্ছে।আমিও একাডেমী করে চেষ্টা করে যাচ্ছি ক্রিকেটে সুদিন ফেরাতে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন