কর্মচারীদের উপর ঠিকাদারের হামলায় আহত ২: খাগড়াছড়ি জেলা পরিষদে অনির্দিষ্টকালের কর্মবিরতি

001 

খাগড়াছড়ি প্রতিনিধি :

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের কর্মচারীদের উপর ঠিকাদারের হামলার প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারপূর্বক শাস্তির দাবীতে বুধবার বেলা সাড়ে ১২টা থেকে অনির্দিষ্টকালের কর্মবিরতি পালন করছে জেলা পরিষদের সকল কর্মচারীরা। এতে বন্ধ হয়ে পড়েছে পরিষদের সকল প্রকার কার্যক্রম, ভোগান্তিতে পড়েছে প্রত্যন্ত উপজেলাগুলো থেকে আসা সাধারণ মানুষ।

পরিষদের কর্মকর্তারা জানান, গতকাল বুধবার বেলা ১২টার দিকে আশুতোষ ত্রিপুরা নামে স্থানীয় এক ঠিকাদার ৫/৭ জন সাঙ্গ-পাঙ্গ নিয়ে জেলা পরিষদ আসে। পরে একটি ঠিকাদারী কাজের বিল সংক্রান্ত বিষয় নিয়ে সংস্থাপন বিভাগের অফিস-সহকারী মফিজুর রহমান লিমনের সাথে ঐ ঠিকাদারের বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে সাঙ্গপাঙ্গ সহ ঐ ঠিকাদার অফিসের দরজা বন্ধ করে সহকারী লিমনের উপর হামলা চালায়। এসময় অফিসে থাকা পিয়ন মিন্টু দাশ হামলাকারীদের বাঁধা দিতে চাইলে তাকেও বেদম মারধর করা হয়।

এ ঘটনায় অফিস সহকারি লিমন ও পিয়ন মিন্টু দাশ গুরুত্বর আহত হয়। আহতাবস্থায় সহকর্মীরা তাদের উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে ঘটনার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারপূর্বক শাস্তির দাবীতে দুপুর সাড়ে ১২টা থেকে অনির্দিষ্টকালের কর্মবিরতি পালন করছে জেলা পরিষদের সকল কর্মচারীরা। দোষীদের গ্রেফতার না করা পর্যন্ত কর্মবিরতি চালিয়ে যাওয়ার কথা নিশ্চিত করেছে পার্বত্য জেলা পরিষদ কর্মচারী কল্যাণ পরিষদের সহ-সভাপতি ও প্রধান নির্বাহী কর্মকর্তার পিএ আশিষ চাকমা।
খাগড়াছড়ি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সারোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সুর্নিদিষ্ট অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন