কাপ্তাইয়ে কম ভোটারের উপস্থিতির মধ্যে দিয়ে ভোটগ্রহণ সম্পন্ন, আটক ২, ১ কেন্দ্র স্থগিত!

কাপ্তাই প্রতিনিধি:
কম ভোটারদের উপস্থিতির মধ্যে দিয়ে সোমবার (১৮ মার্চ) ২য় ধাপে অনুষ্ঠিত হয়েছে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন। এর মধ্যে ওয়াগ্গা ইউপির সাক্রাছড়ি জুনিয়র হাই স্কুল কেন্দ্রের কিছু ব্যালট পেপারে ভাইস চেয়ারম্যান প্রার্থী অংলাচিং মারমার উড়ো জাহাজ প্রতীক না থাকার অভিযোগে কেন্দ্রটি স্থগিত করেন উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা।

সরেজমিনে কেন্দ্র পরিদর্শনে দেখা যায়, অধিংকাংশ কেন্দ্রেই সকাল থেকে ভোটার উপস্থিতি একেবারেই কম ছিল। তবে কেন্দ্রগুলোতে প্রশাসনের কঠোর নিরাপত্তায় সুষ্ঠভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। তবে কিছু কিছু কেন্দ্রে এক পক্ষ অপর পক্ষের উপর জাল ভোট প্রদানের অভিযোগ তুলেছে।

এদিকে, ওয়াগ্গা উচ্চ বিদ্যালয় ও সাক্রাছড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ভাইস চেয়ারম্যান প্রার্থী (উড়ো জাহাজ) অংলাচিং মারমার দুইজন সমর্থকে আটক করা হয়েছে।

এই বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল জানান, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। তবে ওয়াগ্গা উচ্চ বিদ্যালয় ও সাক্রাছড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টির দ্বায়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী (উড়ো জাহাজ) অংলাচিং মারমার দুইজন সমর্থকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, সাক্রাছড়ি কেন্দ্রে সর্বমোট ২ হাজার ৪৪ জন ভোটার রয়েছে। এর মধ্যে শতাধিক ব্যালট পেপারে ভাইস চেয়ারম্যান প্রার্থী অংলাচিং মারমার উড়ো জাহাজ প্রতীক না থাকার (রাঙামাটির লংগদু উপজেলায় উড়োজাহাজ মার্কা নেই, সেই উপজেলার কিছু ব্যালট পেপার ভুলবশত এই কেন্দ্রে চলে আসে) অভিযোগে ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থাগিত করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ১ কেন্দ্র স্থগিত!, আটক-২, কাপ্তাইয়ে কম ভোটারের উপস্থিতির মধ্যে দিয়ে ভোটগ্রহণ সম্পন্ন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন