কাপ্তাইয়ে বন্যহাতির আক্রমনে সিএনজি চালিত অটোরিক্সা ভেঙে চুরমার, সাময়িক চলাচল বন্ধ

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই-রাঙামাটি ঝগড়াবিল সড়কে বন্য হাতির আক্রমনে দুটি সিএনজি চালিত অটোরিক্সা ভেঙে চুরমার হয়ে গেছে। এতে আতঙ্কে রয়েছে এ সড়কে চলাচলকারী জনসাধারণ ও চালকরা।

সোমবার আগর বাগানস্থ কাপ্তাই-রাঙামাটি ঝড়গাবিল সড়কে সকাল ১০টা ও দুপুর দেড়টার দিকে দুটি সিএনজি চালিত অটোরিক্সাকে বন্যহাতির দল পেছন দিক থেকে আক্রমন করে। এতে চালকরা প্রাণ রক্ষার্থে গাড়ি ফেলে দৌড়ে পালিয়ে যায়। হাতির আক্রমনের সংবাদে অন্যান্য চালকরা এ সড়কে সাময়িক গাড়ি চলাচল বন্ধ রাখে।

চালক ও এলাকাবাসী সূত্রে জানা যায় কাপ্তাই-রাঙামাটি সড়ক এলাকায় আগর বাগানস্থ একদল বন্যহাতির পাল দিন-রাত পাশ্ববর্র্তী জঙ্গল ও সড়কের উপরে উঠে চলাফেরা করে। বেশির ভাগ সময় বন্যহাতির দল সড়কের উপরে শুয়ে সময় কাটায়। এরকম পরিস্থিতিতে এ রাস্তায় চালকরা গাড়ি চালাতে গিয়ে প্রায় সময় বিপদের মুখে পড়ে। কোন কোন সময় বন্যহাতির দল গাড়ির দু’পাশ দিয়ে চালক ও যাত্রীদের ঘোড়াও করলে প্রাণ রক্ষার্থে তারা দৌড়ে পালিয়ে যায়।

চালক ও এলাকার লোকজন অভিযোগ করে বলেন, বন্যহাতির দলের ভয়ে স্বাভাবিক চলাফেরা করতে প্রতিনিয়ত আতঙ্কে থাকতে এ রাস্তায় চলাচলরত সবাইকে। কাপ্তাই পাল্পউড বাগান বিভাগের কর্মচারী সাকলাইন বলেন, প্রায় সময় এরা বাসার পাশ্ববর্তী এলাকায় এসে ঘোরাফেরা করে। এতে করে আমরা ছেলেমেয়েদের নিয়ে সবসময় আতঙ্কের মধ্যে থাকি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন