কাপ্তাইয়ে ভারপ্রাপ্ত ইউপি চেয়াম্যানের ওপর দুর্বৃত্তদের হামলার অভিযোগ

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই রাইখালী ইউপি প্যানেল ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. একরামুল হকের উপর দুর্বৃত্তরা হামলা চালিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় থোয়াইচিংপ্রু চৌধুরী রুবেল (পার্বত্য চটগ্রাম যুব সংহতির সাবেক সভাপতি) এর নেতৃত্বে ৩/৪ ব্যক্তি রাইখালী ইউপি চেয়াম্যানের উপর হামলা চালিয়েছে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান একরামুল হকের ছেলে বড় ছেলে একরামুল হক রাব্বি।

রাব্বি বলেন, গত সোমবার নাররনগিরি রাইখালী ইউপি এলাকায় পাহাড়ি সম্প্রদায়ের মাসসের আয়োজনে একদিনের জল উৎসব ছিল। একই দিন জল উৎসবে প্রধান অতিথি ছিলেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপিসহ রাঙ্গামাটি জেলার বিভিন্ন উধর্বতন কর্মকর্তাবৃন্দ।

জল উৎসবে দায়িত্বপ্রাপ্ত (ভারপ্রাপ্ত) ইউপি চেয়ারম্যান হিসাবে কাজে-কর্মে প্রশাসনকে সহযোগিতা করে এবং একদিনের জন্য সাংগ্রাই জল উৎসবে ভাঁসমান কিছু দোকান দেয় এলাকার লোকজন। ঐ ভাঁসমান দোকান থেকে স্থানীয় থোয়াইচিং প্রু চৌধুরী রুবেলের ভাতিজা মিশুক চাঁদা চায়। এসময় প্রতিবাদ করে (ভারপ্রাপ্ত) ইউপি চেয়াম্যানের ছেলে রাব্বি। কেন চাঁদা দেওয়া হল না বা প্রশাসনকে সহযোগিতা করার অভিযোগে তার ওপর হামলা করা হয়।

ঘটনার সময় এলাকার লোকজন ঘটনাস্থলে এসে আহত অবস্থায় তাকে প্রথমে কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

আহত (ভারপ্রাপ্ত) চেয়ারম্যানকে দেখতে হাসপাতালে যান উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. মফিজুল হক ও ভাইস চেয়াম্যান মো. নাছির উদ্দিন, রাঙ্গামাটি জেলার আওয়ামী লীগের শ্রম শ্রম্পাদক মো. হানিফসহ দলীয় নেতৃবৃন্দ।

এছাড়াও বুধবার (১৭ এপ্রিল) হাসপাতালে ৪১ বিবিজি অধিনায়ক লে. কর্ণেল শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী হাসপাতালে তাকে দেখতে যান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাইয়ে ভারপ্রাপ্ত ইউপি চেয়াম্যানের ওপর দুর্বৃত্তদের হামলার অভিযোগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন