Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে পুলিশের অভিযানে ১৩০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক হয়েছে। এরা হচ্ছে, জেলা সদরের কুমিল্লা টিলার আব্দুল মতিনের ছেলে জসিম উদ্দিন(২৫) ও মাস্টার পাড়ার কোরবান আলীর ছেলে হোসেন আলী(৩১)। রবিবার(১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা শহরের মোহাম্মদপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদত হোসেন টিটু জানান, দুই মাদক ব্যবসায়ী জসিম উদ্দিন এবং হোসেন আলী ইয়াবা নিয়ে আসছে এমন তথ্যের ভিত্তিতে তার নেতৃত্বে পুলিশ ওৎপেতে ছিল। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুই মাদক ব্যবসাীয় মোটরসাইকেলে করে আসা মাত্র পুলিশ তাদের আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে।

সাহাদাত হোসেন টিটু আরো জানান, আটককৃতরা মাদক ব্যবসাীয়। কিন্তু পুলিশের তৎপরতা বৃদ্ধি পাওয়ায় মাদক ব্যবসাীয়রা এখন সরাসরি চালান নিয়ে শহরে আসছে না। মাদক শহরের বাইরে রেখে ক্রেতার চাহিদা অনুযায়ী শহরে আনছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন