Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে চলছে ভোটগ্রহণ

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে চলছে ভোটগ্রহণ।  সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়।

৯টি উপজেলা ও ৩টি পৌরসভা নিয়ে গঠিত পর্যটনের জনপদ খাগড়াছড়ি আসনে এবার ভোটার ৪ লাখ ৪১হাজার ৭৪৩ জন। পুরুষ ভোটার  ২লাখ  ২৬ হাজার ৫২৪এবং নারী ভোটার ২ লাখ ১৫ হাজার ২১৯ জন। এর মধ্যে প্রায় অর্ধেক ভোটার উপজাতি। ৫৯ হাজার নতুন ভোটার। ভোট কেন্দ্র ১’শ ৮৭টি। তার মধ্যে দীঘিনালা একটি ও লক্ষ্মীছড়িতে দুটি কেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হচ্ছে। সকাল থেকে বিভিন্ন ভোট কেন্দ্রে সেনা ও বিজিবি’র স্ট্রাইকিং ফোর্সকে টহল দিতে দেখা গেছে।

ভোট গ্রহণের শুরুতেই খাগড়াছড়িতে অধিকাংশ ভোট কেন্দ্র দখল, এজেন্টেদের বের করে দেওয়া, ভোট কেন্দ্রে যেতে বাধা প্রদান ও নেতাকর্মীদের পিটিয়ে আহত করার অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী শহীদুল ইসলাম ভূইয়া।

জেলা সদরের বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন শেষে বিভিন্ন ভোট কেন্দ্রে আওয়ামী লীগের হামলায় অন্তত ৪০ জন নেতাকর্মী আহত হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

তবে আওয়ামী লীগ প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য সচিব নির্মলেন্দু চৌধুরী জানান, শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ চলছে। বিএনপির প্রার্থীর অভিযোগ সত্য নয় বলে তিনি দাবি করেন।

অপর দিকে রিটার্নিং অফিসার.মো: শহিদুল ইসলাম ও পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেছে।

রিটার্নিং অফিসার মো. শহিদুল ইসলাম বলেন, শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ চলছে। কোথাও এখনো কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন