খাগড়াছড়িতে ছাত্রলীগ কর্মী হত্যাকারীদের গ্রেফতারের আল্টিমেটাম

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে সন্ত্রাসী হামলায় নিহত ছাত্রলীগ কর্মী রাসেল হত্যাকারীদের গ্রেফতারে ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ।

পুরো শহরের থমথমে পরিস্থিতি বিরাজ করছে। সংঘাতের আশংকায় শহরে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

রবিবার (২৫মার্চ) দুপুরে খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে ছাত্রলীগ কর্মী রাসেল হত্যাকান্ডের জন্য পৌরসভার মেয়র রফিকুল আলম ও তার সহযোগি দায়ী করে তাদের গ্রেফতারের দাবীতে এ আল্টিমেটাম দেওয়া হয়।

এর আগে কদমতলী এলাকা থেকে মিছিলটি বের হয়ে শাপলা চত্বরের দিকে যেতে চাইলে প্রেসক্লাবের সামনে পুলিশ আটকে দেয়।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টেকো চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী, উপ-দপ্তর বিষয়ক সম্পাদক জুয়েল চাকমা, জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল আজম ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাবেদ হোসেন।

এ সময় সদর খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল,জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা,সাধারন সম্পাদক কে এম ইমাইল হোসেন, ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক চন্দন কুমার দেসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা অভিযোগ করেন, গত পৌরসভা নির্বাচনের পর থেকে মেয়র রফিকুল আলমের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় আওয়ামীলীগের ২৬ নেতাকর্মী পঙ্গু ও দুই হাজার নেতাকর্মীকে মিথ্যা মামলায় আসামী করা হয়েছে।সমাবেশের চলাকালে আদালত সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকে।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন