খাগড়াছড়িতে জঙ্গি, মাদক, ডেঙ্গু ও গুজব রোধে পুলিশের র‌্যালি

fec-image

খাগড়াছড়িতে পুলিশের উদ্যোগে জঙ্গি, মাদক, ডেঙ্গু ও গুজব রোধে জনসচেতনতামূলক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশের আয়োজনে মঙ্গলবার (৬ আগস্ট) সকাল ১০ টায় শহরের পৌর টাউন হলের সামনে থেকে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তমঞ্চে এসে আলোচনা সভা করে।

খাগড়াছড়ি পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মুহাম্মদ আবুল ফয়েজ।  এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহ উদ্দিন, পৌর মেয়র রফিকুল আলম, সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন মজুমদার, দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সুদর্শন দত্ত।

প্রধান অতিথি মুহাম্মদ আবুল ফয়েজ বলেন, যে কোন পরিস্থিতি মোকাবেলায় জনসচেতনতার বিকল্প নেই। তাই ডেঙ্গু নিয়ে আতঙ্ক নয়, জনসচেতনতায় ডেঙ্গু প্রতিরোধ কাজ করতে হবে সকলকে। সারাদেশে ডেঙ্গু প্রতিরোধে সরকার নানামুখী উদ্যোগ নিয়েছে মন্তব্য করে তিনি আরো বলেন, বাংলাদেশ পুলিশ জঙ্গি, মাদক ও গুজব প্রতিরোধে সারাদেশে সর্তকতার সাথে কাজ করে যাচ্ছে। তাই যে কোনো জরুরী প্রয়োজনে পুলিশের সহায়তায় নেওয়াসহ সচেতনতা থাকার আহবান জানান প্রধান অতিথি।

আলোচনা সভা শেষে সাধারণ জনগণের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন তথ্য সম্বলিত লিফলেট বিতরণ করেন জেলা পুলিশ সদস্যরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুজব, জঙ্গি, ডেঙ্গু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন