খাগড়াছড়িতে জিয়া পরিষদের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

দুলাল হোসেন, খাগড়াছড়ি:
সরকার বিরোধী আন্দোলনকে আরো গতিশীল করতে শুক্রবার সকালে জেলা বিএনপি অফিসে খাগড়াছড়িতে জিয়া পরিষদের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলা’র পৌর শাখার নেতৃবৃন্দদের নিয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা জিয়া পরিষদের সভাপতি রতন জ্যোতি চাকমার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সহ-সভাপতি সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মনিন্দ্র লাল ত্রিপুরা, জেলা সাংগাঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত ,দপ্তর সম্পাদক মো. ইউছুপ,সহ-দপ্তর সম্পাদক আবু তালেব, জেলা সে¦চ্ছাসেবক দলের সভাপতি এসএম আবু তাহের প্রমূখ।

প্রবীণ চন্দ্র চাকমা বলেন, বর্তমান সরকারের একগুয়েমির কারণে আজ দেশ ধবংসের পথে। অন্যায়ভাবে দেশের সাধারণ মানুষকে পাখির মতো গুলি করে হত্যা করছে, বিরোধী দলীয় নেতাদের মিথ্যা মামলায় গ্রেফতার করে রিমান্ডের নামে নির্যাতন করেছে। সভা সমাবেশ করা প্রত্যেক নাগরিকের সাংবিধানিক অধিকার অথচ সরকার এই অধিকার থেকে দেশের মানুষকে বঞ্চিত করছে।

তিনি বলেন, বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলার গ্রেফতারি পরোয়ান জারি করে সরকার বিরোধী আন্দোলনকে দমাতে চায়। সরকার একদিকে আলোচনার কথা বলছে অন্যদিকে বিরোধী দলের নেতা কর্মীদেরকে মামলা দিয়ে হয়রানি করছে।এখনই সরকার বিরোধী আন্দোলনের প্রস্তুতি নিতে হবে। আন্দোলন সংগ্রাম ছাড়া এ জুলুমবাজ সরকারের পতন করা যাবেনা। তিনি সকলকে সরকারের অপশাসনের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন