খাগড়াছড়িতে জেলা ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

দুলাল হোসেন, খাগড়াছড়ি প্রতিনিধি:

তারেক রহমানকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে জয়ের কুটক্তি মূলক বক্তব্যের প্রতিবাদে খাগড়াছড়িতে জেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টায় জেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল। অন্যদের মধ্যে জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শরীফুল ইসলাম আসাদ, সহ- সভাপতি মামুন ভূইয়া, কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মীর হোসেন মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম, মিজানুর রহমান ও মো. বাপ্পি বক্তব্য রাখেন।

বক্তারা প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় একটি সমাবেশে আগামীতে মহাজোট সরকার ক্ষমতা আসার নিশ্চয়তা দিয়ে যে বক্তব্য দিয়েছেন ঘৃণাভরে তারা তা প্রত্যাখান করেন। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন তার তীব্র নিন্দা জানান। তারা বলেন, জয় জীবনের বেশীর ভাগ সময় বিদেশে কাটিয়েছেন। এমনকি বিদেশী নাগরিককে তিনি বিয়ে করেছেন। ফলে তার পক্ষে দেশ প্রেমিক সাজা শোভা পায়না। দেশের মাটি ও মানুষের প্রতি যার ভালবাসা নেই তার মধ্যে হঠ্যাৎ করে দেশপ্রেমিকতা জেগে ওঠে এটি একটি দূরবিসন্ধিমূলক আচরণ বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন।

বক্তারা সরকারের কাছে তার বক্তব্য প্রত্যাখান করে শাস্তির দাবী করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন