Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে দুইদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:
“মেধাই সম্পদ, বিজ্ঞান ও প্রযুক্তিই ভবিষ্যৎ” এ প্রতিপাদ্যে খাগড়াছড়িতে শুরু হয়েছে ৩৯তম বিজ্ঞান ও বিজ্ঞান প্রযুক্তি মেলা।
সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে খাগড়াছড়ি সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ মিলনায়তনে দুই দিনব্যাপী এ মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আবদুল মোতালেব সাজ্জাদ মাহমুদ।
মেলায় খাগড়াছড়ি জেলা সদরের ২টি কলেজ ও ৪টি স্কুলসহ বিভিন্ন প্রতিষ্ঠানের মোট ১৮টি স্টল অংশ গ্রহণ করে। এতে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক ৩০টিরও বেশি প্রজেক্ট প্রদর্শনী হয়।
এ উপলক্ষে আলোচনা সভায় খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর নাজমুস সালেহীন, সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, ভাইস চেয়ারম্যান রনিক ত্রিপুরা ও মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি রানী ত্রিপুরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন