Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে পরিবহন ধর্মঘটে ভোগান্তিতে পড়েছে পর্যটকরা

1447563908

খাগড়াছড়ি প্রতিনিধি :

দেশব্যপী চলা পরিবহন ধর্মঘটে খাগড়াছড়িতেও ভোগান্তিতে পরেছে দূরদূরান্তর ও অভ্যন্তরীণ রুটে চলাচলকারী যাত্রীরা। মঙ্গলবার সারাদিন খাগড়াছড়ি থেকে ছেড়ে যায়নি  কোনো যানবাহন। এতে আটকা পড়েছে দেশের বিভিন্ন প্রান্ত থেকে খাগড়াছড়িতে ভ্রমণে আসা পর্যটকরা।

প্রভাব পড়েছে হোটেল, মোটেল ব্যবসাসহ বিভিন্ন ধরনের পরিবহন সংশ্লিষ্ট ব্যবসায়। বিশেষ করে কাঁচামাল কলাসহ বিভিন্ন ফল ব্যবসায়ীরা পড়েছেন বিপাকে। যথা সময়ে পৌঁছাতে না পারলে নষ্ট হয়ে লোকসানের আশংকা করছেন অনেকেই।

অপরদিকে পরিবহন ধর্মঘটে বেশি ভোগান্তিতে পড়েছেন পর্যটকরা। যেতে পারছেন না পর্যটন স্পটগুলোতে। আবার ফিরতেও পারছেন না নিজ এলাকায়। সবমিলিয়ে চরম ভোগান্তিতে পর্যটকরা।

কথা হয় বেশ কয়েকজনের সাথে; এদের মধ্যে ঢাকা থেকে খাগড়াছড়িতে ভ্রমণে এসে আটকা পড়া পর্যটক মো. জাহেদুল ইসলাম পার্বত্যনিউজকে জানান, তিনি ব্যবসা করেন পরিবার নিয়ে ভ্রমেণ এসেছেন চারদিন হয়েছে। আজ ফেরার কথা।

কিন্তু হঠাৎ পরিবহন ধর্মঘট হওয়ায় বিপাকে পড়েছেন তিনি। ব্যবসায়ীক লেনদেন, ছেলে-মেয়ের স্কুল সহ বিভিন্ন সমস্যার কথা জানান যথা সময়ে ফিরতে না পারলে ক্ষতির আশংকা করছেন তিনি।

ঢাকা থেকে ভ্রমণে আসা আরো একজন পর্যটক মো. মঞ্জুর হোসেন বলেন, আগামী ২ মার্চ চীন যাবার কথা, টিকিট কেটে রেখেছেন; পরিবহন ধর্মঘটে আটকা পড়ে বিপাকে রয়েছেন তিনিও।

কামরাঙ্গির চর ঢাকা থেকে আসা মো. সালাউদ্দিন ও মো. রাসেল জানান, বন্ধুরা মিলে দু’দিনের জন্য খাগড়াছড়ি ভ্রমণে এসেছেন অথচ পরিবহন ধর্মঘটের কারণে কোনো পর্যটন স্পটে যেতে পারছেন না। কোনো স্পট না দেখেই ফিরতে হবে বলেও জানিয়েছেন তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন