Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে মৎস্যচাষ উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্পের স্বচ্ছতা নিয়ে নানা প্রশ্ন

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে মৎস্য চাষ উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্পের উন্নয়ন কার্যক্রম অবহিতকরণ ও ভবিষ্যত করণীয় শীর্ষক কর্মশালা হয়েছে।

রোববার (০৩ জুন) খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

কর্মশালায় মৎস্য অধিদপ্তরের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা এ এস এম রাশেদুল হক, চট্টগ্রাম মৎস্য অধিদপ্তরের উপ-পরিচালক বজলুর রশীদ,পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে মৎস্যচাষ উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্পের প্রকল্প পরিচালক মো. আবদুর রহমান, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নুরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক এটি এম কাউছার হোসেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও মৎস্য বিভাগের আহবায়ক শতরুপা চাকমা, খাগড়াছড়ি জেলা মৎস্য কর্মকর্তা একে এম মোখলেছুর রহমানসহ সাংবাদিক, সুবিধাভোগী ও সুশিল সমাজের প্রতিনিধিরা অংশ নেন। পরে খাগড়াছড়ি হ্যাচারী প্রকল্পে মাছের রেনুর উদ্বোধন করা হয়।

কর্মশালায় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধরীসহ স্থানীয় সকল বক্তাই, খাগড়াছড়িতে মৎস্য প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নে নানা অনিয়ম, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিয়ে প্রশ্ন তুলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন