Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে সমাজকর্মী প্রদীপ দে স্মরণে নাগরিক শোকসভা

SAMSUNG CAMERA PICTURES
SAMSUNG CAMERA PICTURES

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:
অকাল প্রয়াত সমাজকর্মী প্রদীপ দে’র স্মরণে খাগড়াছড়িতে বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ-জেলা শাখার উদ্যোগে নাগরিক শোকসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে জেলা শহরের কলেজ রোডস্থ অবসর ভবনে এই সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ও খাগড়াছড়ি সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর বোধিস্বত্ত দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রদীপ দে’র জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন সচেতন নাগরিক কমিটি (সনাক)-জেলা কমিটির সভাপতি অধ্যাপক ড. সুধীন কুমার চাকমা, সাবেক জেলা পরিষদ সদস্য বিনোদ বিহারী চাকমা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া এবং সমাজকর্মী প্রবৃত্তি কুমার চাকমা।

সভার শুরুতে প্রয়াত প্রদীপ দে’র আত্মার সদগতি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় বক্তারা প্রয়াত প্রদীপ দে’র সংগ্রামমুখর শিক্ষা জীবন, শিক্ষা জীবন থেকে অব্যাহত সমাজ অনুরাগ, বিনয় ও বন্ধুবৎসলতার কথা স্মরণ করেন।

উল্লেখ্য, প্রদীপ দে গত ৯ মার্চ রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ৫৩ বছর বয়সে পরলোক গমন করেন। জীবদ্দশায় তিনি মাটিরাঙা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের প্রধান সহকারী ছিলেন। এছাড়া তিনি দীর্ঘদিন শান্তিনগর গীতাশ্রম পরিচালনা কমিটির সভাপতি ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনে সক্রিয় নেতৃত্বে যুক্ত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন