খাগড়াছড়িতে সহিংস ঘটনা বন্ধ ও এসএসসি পরীক্ষা নির্বিঘ্ন করার দাবিতে মানববন্ধন

10966912_770667719694184_1010542296_n copyসিনিয়র স্টাফ রিপোর্টার :

দেশব্যাপী চলমান সহিংসতার নামে মানুষ হত্যার প্রতিবাদে এবং চলমান এসএসসি ও সমমানের পরীক্ষা নির্বিঘ্ন করার দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে ‘খাগড়াছড়ির সম্মিলিত সামাজিক উদ্যোগ’ নামের একটি সামাজিক সংগঠন।

বুধবার সকালের দিকে জেলা শহরের প্রাণকেন্দ্র শাপলা চত্বরে অনুষ্ঠিত মানবন্ধনে জেলার বিভিন্ন সামাজিক, ক্রীড়া সংগঠন, ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

সুশাসনের জন্য নাগরিক (সুজন)’র খাগড়াছড়ি জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো: নাছির উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে খাগড়াছড়ি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু দাউদ, গণজাগরণ মঞ্চের সংগঠক অপু দত্ত, সনাতন ছাত্র ও যুব পরিষদের সভাপতি প্রভাত তালুকদার, চারণ সাংস্কৃতিক কেন্দ্রের প্রতিনিধি মো: শাহাদাত হোসেন, ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের সভাপতি উবিক মোহন ত্রিপুরা, মারমা স্টুডেন্ট ফোরামের সভাপতি সাপ্রু মারমা প্রমুখ বক্তব্য রাখেন।

অবিলম্বে দেশব্যাপী সহিংস ঘটনা বন্ধ ও এসএসসি পরীক্ষা নির্বিঘ্ন করার দাবি জানিয়ে বক্তারা বলেন, কারো ক্ষমতার লড়াইয়ে এদেশের কোন সাধারণ মানুষ বলি হতে পারেনা। কারো শিক্ষা জীবন বিপন্ন হতে পারেনা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন