Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে স্কুল ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় আটক ৫ জনের ৫ দিন করে রিমান্ড আবেদ, বিচারের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে স্কুল ছাত্রীকে দলবেধে গণধর্ষণের ঘটনায় আটকদের মধ্যে পাঁচ ধর্ষককে সনাক্ত করেছে নির্যাতিতা। এরা হচ্ছে, খাগড়াছড়ি জেলা সদরের দক্ষিণ গঞ্জপাড়ার বাসিন্দা আবুল কাসেমের ছেলে, মোজ্জাম্মেল হোসেন, একই গ্রামের বাসিন্দা আলী হোসেনের ছেলে আনোয়ার  হোসেন, সামসুলের ছেলে সাখায়াত হোসেন বাবু, জয়নাল আবেদীনের ছেলে সাইফুল আসলাম অন্তর ও নরসিংদীর হাজিপুরের বাসিন্দা ইস্রাফিলের ছেলে রুবেল হোসেন।

এদের সকলেরই বয়স ১৩ থেকে ১৫ বছর হবে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিন করে রিমান্ড চাওয়া হয়েছে। অপর তিন ধর্ষকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

ধর্ষিতাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে গণধর্ষনের সাথে জড়িতদের বিচার ও শাস্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন হয়েছে।

শুক্রবার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম আয়োজিত মানববন্ধন থেকে বার বার জেলা পরিষদ পার্কে ধর্ষণসহ নানা অপ্রীতিকর ঘটনায় উদ্বেগ¦ প্রকাশ করে পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করা দাবি করা হয়।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে খাগড়াছড়ির বিনোদন কেন্দ্র জেলা পরিষদ পার্কে বন্ধুকে নিয়ে বেড়াতে এসে এক স্কুল ছাত্রী গণধর্ষনের শিকার হয়। ধর্ষিতা স্কুল ছাত্রী খাগড়াছড়ির পাঁচ মাইলের কালাপানি ছড়া এলাকার বাসিন্দা। খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর  ছাত্রী।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে ওই কিশোরীসহ চার বন্ধু খাগড়াছড়ির বিনোদন কেন্দ্র জেলা পরিষদ পার্কে ঘুরতে যায়। এসময় বন্ধু নয়ন ময় ত্রিপুরার সঙ্গে কিশোরী আলাদাভাবে গল্প করছিল। এ সময়ে একদল যুবক এসে নয়নকে আটকে রেখে কিশোরীর চোখ-মুখ বেঁধে গণধর্ষণ করে।

স্থানীয় এক চায়ের দোকানদার ঘটনাটি দুর থেকে দেখতে পেয়ে অন্যদের সহযোগিতায় বেশ কয়েকজনকে আটক করেন। পরে খবর দিলে পুলিশ এসে অভিযান চালিয়ে অন্তত ১৫ জনকে আটক করে থানায় নিয়ে যায়। খাগড়াছড়ির পুলিশ সুপার (এসপি) আলী আহমেদ খান জানান, এ গণধর্ষনের ঘটনায় ৮জন জড়িত। নির্যাতিতা কিশোরী আটকদের মধ্যে পাঁচ ধর্ষককে শনাক্ত করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাত হোসেন টিটু জানান, কিশোরী গণধর্ষণের ঘটনায় বৃহস্পতিবার রাতে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। ধর্ষিতা কর্তৃক সনাক্ত হওয়া পাঁচ কিশোরকে জিজ্ঞাসাবাদ চলছে। তাদের পাঁচ দিন করে রিমান্ড চাওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “খাগড়াছড়িতে স্কুল ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় আটক ৫ জনের ৫ দিন করে রিমান্ড আবেদ, বিচারের দাবিতে মানববন্ধন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন