Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়ির গুইমারাতে অস্ত্র ও গুলি উদ্ধার

Capture

নিজস্ব প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারাতে অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনী। সোমবার গভীর রাতে গুইমারা উপজেলার ইন্দ্রমনি কার্বারীপাড়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

নিরাপত্তাবাহিনী জানায়, দীর্ঘদিন ধরে কিছু সন্ত্রাসী ঐ এলাকায় তাদের কার্যক্রম চালিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে সোমবার মধ্যরাতে নিরাপত্তা বাহিনীর সদস্যরা পাহাড়ের উপরের একটি জুম ঘরে অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীরা নিরাপত্তাবাহিনীর উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও ২টি দেশীয় তৈরী পিস্তল, ৬ রাউন্ড গুলি, ৬টি চাঁদা আদায়ের রশিদ বই, একটি ছুরিসহ বেশকিছু জিনিস পত্র উদ্ধার করতে সক্ষম হয়।

পরে উদ্ধারকৃত অস্ত্র ও গুলি গুইমারা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। নিরাপত্তাবাহিনী সূত্র জানিয়েছে অবৈধ অস্ত্র উদ্ধারে তাদের এ অভিযান অব্যহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্র, উদ্ধার, খাগড়াছড়ির
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন