খাগড়াছড়ি ও মাটিরাঙ্গায় কোকোর গায়েবানা জানাজা অনুষ্ঠিত

10945448_818057061598146_1466396521_n

সিনিয়র স্টাফ রিপোর্টার :

সরকারি দল আওয়ামী লীগ ও পুলিশের দায়ের করা একাধিক মিথ্যা মামলা মাথায় নিয়ে এলাকা ছাড়া উল্লেখযোগ্য সিনিয়র নেতৃবৃন্দের অনুপুস্থিতিতেই শোকাবহ পরিবেশের মধ্য দিয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়িতে বিএনপি‘র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ি জেলা বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত গায়েবানা জানাজায় খাগড়াছড়ি জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আব্দুল মালেক মিন্টু, খাগড়াছড়ি পৌর বিএনপি’র সভাপতি ও খাগড়াছড়ি পৌরসভার কাউন্সিলর মো. আবদুর রব রাজা, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন পাটোয়ারী, জেলা যুবদলের যুগ্মসম্পাদক মো: আবদুল জব্বার পলাশ প্রমুখ নেতৃবৃন্দ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

মামলা ভীতিসহ নানা প্রতিকূলতাকে মোকাবেলা করে গায়েবানা জানাজায় দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা যোগদান করে।

এদিকে একই সময়ে খাগড়াছড়ির মাটিরাঙায় বিএনপি কার্যালয়ের সামনে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়।

পুলিশের ব্যাপক উপস্থিতির মধ্য দিয়ে অনুষ্ঠিত জানাজায় মাটিরাঙা পৌর বিএনপির সভাপতি মো: তৈয়ব আলী কোম্পানী, পৌর বিএনপির সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর মো: নুরুল আমিন নুরু, সহ-সভাপতি মো: শাহ আলম, উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন, খাগড়াছড়ি জেলা যুবদলের সহ-সভাপতি মো: হারুন অর রশীদ, উপজেলা যুবদলের যুগ্ম-সম্পাদক মো: জালাল আহাম্মদসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ গায়েবানা জানাজায় অংশগ্রহণ করে।

গায়েবানা জানাজায় ঈমামতি করেন মৌলভী মো: জামাল উদ্দিন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন