খাগড়াছড়ি পুলিশী বাধার মুখে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

10318640_612931605467797_313573626_n

পার্বত্যনিউজ রিপোর্ট :

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া, সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানসহ কেন্দ্রীয় নেতাকর্মীদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং গুম-খুন ও অপহরণ বন্ধের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ পালন করে। সোমবার সকাল ১১টায় খাগড়াছড়ি জেলা বিএনপি’র কার্যালয় থেকে বের হওয়া বিক্ষোভ মিছিলটি পুলিশের বাঁধার মুখে পড়ে। পুলিশি ব্যারিকেডে মধ্য দিয়ে দলীয় কার্যালয় সম্মুখে জেলা বিএনপি’র জেষ্ঠ্য সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমার সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে পুলিশী আচরনের বিরোধীতা করে বক্তারা বলেন, সরকার অবৈধ ভাবে ক্ষমতায় টিকে থাকার জন্য বিএনপি নেতাকর্মীদের গুম, হত্যা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। গণতান্ত্রিক মিছিলে পুলিশ দিয়ে রাজপথে নামতে দিচ্ছে না বিএনপি ও জনগণকে। বক্তারা অভিযোগ করে বলেন, জেলা বিএনপি সভাপতি ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে নেতাকর্মীরা শান্তিপ্রিয় ভাবে কর্মসূচী পালনে করতে প্রস্তুত থাকলেও পুলিশ তা করতে দেয়নি। অবিলম্বে বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে খাগড়াছড়ি হতে সরকার পতনে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে নেতৃবৃন্দ হুশিয়ারী উচ্চারণ করেন।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, জেলা যুবদলের সাধারন সম্পাদক মাহবুবুল আলম সবুজ, সাংগঠনিক সম্পাদক মো: শাহ আলম ও জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল প্রমূখ বক্তব্য রাখেন ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পুলিশ, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন