খালেদা জিয়াকে বন্দি রেখে এ দেশে কোন নির্বাচন হবে না: শাহজাহান চৌধুরী

উখিয়া প্রতিনিধি:

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি জাতীয় সংসদের সাবেক হুইপ শাহজাহান চৌধুরী বলেছেন দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধান মন্ত্রী দেশ নেত্রী খালেদা জিয়াকে কারাগারে রেখে আওয়ামী লীগ সরকার আবারও প্রহসন মূলক এবং বিকাশ মার্কা নির্বাচন করার পায়তারা চালাচ্ছে। কিন্তু এ দেশের আপামর জনগণ খালেদা জিয়া কে বন্দি রেখে বাংলাদেশে কোন নির্বাচন করতে দেবে না। তাই নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদের নির্বাচন ও খালেদা জিয়াকে মুক্তির দাবিতে সর্বস্তরের নেতা কর্মীদের কে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে।

বুধবার (২৫ এপ্রিল) বিকেলে উখিয়ার জালিয়া পালং দক্ষিণ ইউনিয়ন শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির ভাষনে তিনি এ কথা বলেন।

জালিয়া পালং দক্ষিণ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মেম্বার সোলতান আহামদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক বিএ।

ছেপট খালী সিকদার মার্কেট চত্বরে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন উখিয়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী। প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহামুদ চৌধুরী। উপজেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক সেলিম উদ্দিন সিরাজীর পরিচালনায় কাউন্সিল অধিবেশনে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি জহুর আহামদ চৌধুরী, ইউনিয়ন বিএনপির উপদেষ্টা আবদুল করিম, উপজেলা বিএনপির আপ্যায়ন সম্পাদক আক্তার সিকদার, জালিয়াপালং দক্ষিণ ইউনিয়ন যুবদলের সভাপতি রফিকুল হুদা চৌধুরী, দক্ষিণ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোহাম্মদ শাহেদ ও হুমায়ুন।

সম্মেলন শেষে সর্ব সম্মতি ক্রমে সোলতান আহামদ মেম্বারকে সভাপতি, শফিউল আলম মেম্বারকে সাধারণ সম্পাদক ও জাহেদ হোসেন মেম্বারকে সাংগঠনিক সম্পাদক করে জালিয়াপালং দক্ষিণ ইউনিয়ন বিএনপির কমিটি গঠিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন