Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খালেদা জিয়ার রায় প্রত্যাখ্যান করে রাঙামাটিতে ছাত্রদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি:

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে দেওয়া রায় প্রত্যাখ্যান করেছে বিএনপি, এবং রায় বাতিলের দাবীতে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল।

সোমবার(২৯অক্টোবর) দুপুরে জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বিরের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল করা হয়।

ওইদিন দুপুরে দলীয় অফিস থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গনের সামনে এসে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বিরের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক মাসুদ পারভেজের সঞ্চলনায় উপস্থিত ছিলেন  জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবু সুফিয়ান রেজা,  যুগ্ম সম্পাদক মো. ফজলুল ইসলাম, মো. অলী আহাদ, ছাত্রনেতা আব্দুর রহিম, মো. সালাম, মো. জাবেদ ইকবাল, সদর থানা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মো. শাহজাদা, কলেজ ছাত্রদলের প্রচার সম্পাদক মো. সুমনসহ ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

সভাপতি ফারুক  বক্তব্যে বলেন, শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরানোর জন্য এবং আসন্ন নির্বাচণে তিনি যেন অংশগ্রহণ করতে না পারেন, তার জন্যই একটি সাজানো মামলায় সম্পূর্ণ বেআইনিভাবে কোনো সাক্ষ্যপ্রমাণ ছাড়াই তাকে এ সাজা প্রদান করা হয়েছে।

এ ফরমায়েশি রায় ছাত্র সমাজ মেনে নেয়নি। এই অন্যায়ের জবাব রাজপথেই দেওয়া হবে বলে হুশিয়ার করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন